ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

নকল মাস্ক সরবরাহ : জেএমআই চেয়ারম্যান গ্রেপ্তার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৫, ২৯ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১৫:৪৭, ২৯ সেপ্টেম্বর ২০২০

নকল এন নাইটি ফাইভ মাস্ক সরবরাহের অভিযোগে জেএমআইয়ের চেয়ারম্যান আবদুর রাজ্জাককে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

নিম্নমানের মাস্ককে এন নাইটিফাইভ লিখে কেন্দ্রীয় ঔষধাগারে সরবারহ করায় কারণ দর্শানোর নোটিশ দেয়া হয় রাজ্জাককে। জেএমআইয়ের জবাব গ্রহণযোগ্য নয় উল্লেখ করে কেন এই কোম্পানির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে না- তার লিখিত ব্যাখ্যা চায় সিএমএসডি। পরে স্বাস্থ্য মন্ত্রণালয়ও মাস্ক জালিয়াতির বিষয়ে তদন্ত শুরু করে।

কমিশনের উপ-পরিচালক নুরুল হুদা মঙ্গলবার সকালে দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ রাজ্জাকসহ সাতজনের বিরুদ্ধে ওই মামলা দায়ের করেন।

এরপর দুপুরের দিকে কমিশনের পরিচালক মীর মো. জয়নুল আবেদীন শিবলীর নেতৃত্বে একটি দল সেগুনবাগিচা এলাকা থেকে আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করে। বিষয়টি গণমাধ্যমকে জানান দুদকের পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য।

মামলার অপর আসামিরা হলেন- কেন্দ্রীয় ঔষধাগারের (সিএমএসডি) সাবেক উপ-পরিচালক ডা. জাকির হোসেন, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. মো. শাহজাহান, ডেস্ক অফিসার জিয়াউল হক ও সাব্বির আহমেদ, স্টোর অফিসার কবির আহমেদ ও জ্যেষ্ঠ স্টোর কিপার মো. ইউসুফ ফকির।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি