ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

নতুন মোড়কে ম্যাক লুব্রিকেন্টসের পণ্য বাজারে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৯, ৩ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৮:৫৯, ৩ সেপ্টেম্বর ২০১৮

কেমলুব লিমিটেডের উদ্যোগে দেশের বাজারে নতুন মোড়কে এসেছে ম্যাক লুব্রিকেন্টসের পণ্য। ভারত পেট্রোলিয়াম কর্পোরেশনের মালিকানাধীন ম্যাক লুব্রিকেন্টসের পণ্যের নতুন জারকে ডিজাইন করা হয়েছে নতুনভাবে। মোবিল লুব্রিকেন্টসের প্রযুক্তিতেও আনা হয়েছে পরিবর্তন।

গতকাল রবিবার রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে নতুন মোড়কে পণ্য উন্মোচন করে প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারত পেট্রোলিয়াম কর্পোরেশনের নির্বাহী পরিচালক ভি আনন্দ, আঞ্চলিক ম্যানেজার (পূর্ব জোন) রাজীব কুমার,  কেমলুব লিমিটেডের চেয়ারম্যান ড. হাসানুল এ. হাসান, ব্যবস্থাপনা পরিচালক ইশতিয়াক আবেদীন, পরিচালক নাদিয়া আনোয়ার,  পরিচালক(অপারেশন) শানিয়া মাহিয়া আবেদীন, জেনারেল ম্যানেজার মকছেদুর রহমানসহ প্রমুখ।

অনুষ্ঠানে রাজীব কুমার বলেন, “ডিলার থেকে শুরু করে সবার পক্ষ থেকে ম্যাক লুব্রিকেন্টস পণ্যের মোড়ক নতুনভাবে সাজানোর কথা উঠেছিল। তা আমরা বাংলাদেশের জন্য করেছি। বাংলাদেশে এই পণ্যের অনেক চাহিদা আছে। তাই ম্যাক লুব্রিকেন্টস যখনই কোনো নতুন পণ্য বাজারে আনবে তা আগে বাংলাদেশের বাজারে ছাড়ার চেষ্টা করা হয়”।

ড. হাসানুল এ. হাসান বলেন, “ভারত পেট্রোলিয়াম কর্পোরেশনের কাছে বাংলাদেশের বাজার অনেক গুরুত্বপূর্ণ। তাই তারা এই পণ্যের নতুন মোড়ক ভারতের আগে বাংলাদেশে উন্মোচন করেছে”। তিনি বলেন, “অনেকের অভিযোগ ছিল, পণ্যের মান ভালো হলেও মোড়কের জন্য কেউ এই ম্যাক লুব্রিকেন্টস পছন্দ করত না। তাই আধুনিকভাবে মোড়ক করে বাজারজাত করা হয়েছে। এবার গ্রাহকরা ভেতরে যেমন ভালোমানের পণ্য পাবে সঙ্গে উন্নত মানের মোড়ক দেখে আরও আকৃষ্ট হবে”।

ইশতিয়াক আবেদীন বলেন, “গত সাত বছর ধরে ভারত পেট্রোলিয়ামের পণ্য দেশের বাজারে বাজারজাত করছি। আমাদের প্রতি বাংলাদেশি গ্রাহকদের আস্থা আছে বলে আমরা তাদের নিয়ে সামনের দিকে যেতে চাই। আর দেশের গ্রাহকদের কাছে ভালো মানের পণ্য পৌঁছে দিতে চাই”।

বর্তমানে রাজধানীসহ পুরো দেশে বিভিন্ন যানবাহনের জন্য এই ম্যাক লুব্রিকেন্টসের পণ্য পাওয়া যায়।

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি