ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নবাবগঞ্জে ডাকাত দলের সদস্য আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৫, ৪ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৯:৩০, ৫ জানুয়ারি ২০১৮

ঢাকার নবাবগঞ্জে সমীর উদ্দিন (৩০) নামে ডাকাত দলের এক সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজেলার বারুয়াখালী ইউনিয়নের বড় বাড়িল্যা ব্রিজে ডাকাতি করার সময় তাকে আটক করা হয়। সমীর উদ্দিন কেরানীগঞ্জ উপজেলার রোহিতপুর ইউনিয়নের মুগারচরের আ. জলিলের ছেলে। পুলিশের ধাওয়া খেয়ে ডাকাতদলের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ট্রাক চালক জসিমউদ্দিন জানান, তারা ময়মনসিংহ থেকে ট্রাকে মাছ নিয়ে মানিকগঞ্জ হয়ে বান্দুরা মাছের আড়তে আসছিলেন। পথিমধ্যে বারুয়াখালী বড় বাড়িল্যা ব্রিজে আসা মাত্র ৮/৯ জনের একদল ডাকাত তাদের ট্রাক আটক করে মারধর করে সব ছিনিয়ে নিতে থাকেন। এমন সময় পুলিশের একটি টহল টিম ঘটনাস্থলে এসে ডাকাতদের ধাওয়া করে সমীর উদ্দিনকে আটক করলেও অন্য ডাকাতরা পালিয়ে যায়।

টহল টিমের সদস্য বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক রবিউল আলম বলেন, এর আগে দুই/একটি ডাকাতি হওয়ায় আমরা সতর্ক ছিলাম। এদিন ভোরে টহল দেওয়ার সময় দেখি ডাকাতরা একটি ট্রাক আটকিয়ে লুটপাট করছে। এই সময় আমরা ধাওয়া করলে ডাকাত দলের সকল সদস্য পালিয়ে গেলেও প্রত্যক্ষদর্শীদের সহায়তায় সমীরকে আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে কার্তিকপুর গ্রামের সোহেল নামে তার এক সহযোগীর নাম বলেছেন। তবে অভিযান চালিয়েও সোহেলের খোঁজ পাওয়া যায়নি।

বারুয়াখালী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই অখিল রঞ্জন বলেন, আটককৃত ডাকাত সদস্য সমীর বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।

 

আর/টিকে

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি