ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নরসিংদী ইসলামী ব্যাংকের ম্যানেজারসহ আক্রান্ত ৫, শাখা বন্ধ ঘোষণা

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৮, ২৫ জুন ২০২০

নরসিংদী ইসলামী ব্যাংকের প্রধান শাখার ম্যানেজারসহ ঊর্ধ্বতন পাঁচ কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে। সংস্পর্শে আসা আরও ১৫ কর্মকর্তা-কর্মচারী হোম আইসোলেশনে থাকায় ঝুঁকি বিবেচনা করে আজ বৃহস্পতিবার দুপুর থেকে পরবর্তী নির্দেশনার আগ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে নরসিংদী বাজারস্থ ব্যাংকের প্রধান শাখাটি। 

দুপুরে করোনা ভাইরাস কুইক রেসপন্স টিমের আহ্বায়ক ও সহকারী কমিশনার (ভূমি) শাহ আলম মিয়া ব্যাংকটিকে বন্ধ ঘোষণা করেন। সেই সাথে আক্রান্ত ও সন্দেহভাজনসহ সকলের স্বাস্থ্য পরীক্ষার আশ্বাস দেন। 

এদিকে বৃহস্পতিবার দুপুরে নরসিংদীর ৮০ শয্যা বিশিষ্ট করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নজরুল ইসলাম (৭০) নামে একজনের মৃত্যু হয়েছে। করোনার উপসর্গ নিয়ে আজ সকালেই হাসপাতালে ভর্তি হন তিনি। অবস্থা বিবেচনায় ঢাকায় রেফার্ড করা হলে নেয়া সম্ভব হয়নি।

স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যের প্রেক্ষিতে গত ২৪ ঘণ্টায় নতুন ১৫ জনসহ নরসিংদীতে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৭১ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ২৭ জনের। 

জেলা থেকে এখন পর্যন্ত ৬ হাজার ৭৮৪ জনের পাঠানো নমুনার মধ্যে ৫ হাজার ৯৫২টির প্রাপ্ত ফলাফলে ১ হাজার ২৭১ জন করোনা রোগী পাওয়া যায়। আক্রান্তদের মধ্যে ৮০২ জন আইসোলেশন মুক্ত হলেও প্রাতিষ্ঠানিক ২৭ ও হোম আইসোলেশনে রয়েছেন আরও ৪১৫ জন। 

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি