ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নরসিংদীতে ২ ‘জঙ্গিবাড়ি’ ঘেরাও

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৭, ১৬ অক্টোবর ২০১৮ | আপডেট: ০৯:৪৬, ১৬ অক্টোবর ২০১৮

নরসিংদীতে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ, সোয়াত ও কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সদস্যরা। ঘিরে রাখা দুটি বাড়ির আশপাশের এলাকায় মাইকিং করে সবাইকে সরিয়ে দেওয়া হচ্ছে। নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার সকাল থেকে স্থানীয় জনগণের জানমালের নিরাপত্তায় মাইকিং করে তাদের সরিয়ে দেওয়া হয়েছে। এর আগে সোমবার রাত ১০টার দিকে মাধবদী পৌরসভার গাংপাড় এলাকার আফজাল হাজির ‘নিলুফা ভিলা’ নামে একটি বাড়ি ঘিরে রাখা হয়। অন্যদিকে, সদর উপজেলার শেখেরচরের দীঘিরপাড় চেয়ারম্যান বাড়ি সড়কে জঙ্গি আস্তানা সন্দেহে বিল্লাল মিয়ার বাড়ি ঘিরে রেখেছে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা।

জানা গেছে, ঢাকা থেকে সোয়াতের একটি দল এসে শেখেরচরের দিঘিরপাড় চেয়ারম্যানবাড়ি সড়কের অপর বিল্লাল মিয়ার সাততলা বাড়িতে প্রবেশ করেছে। সেই বাড়িতে অবস্থানরত বাসিন্দাদের নামিয়ে নেওয়া হয়েছে।

বাড়িটির সাততলার একটি বাসায় সাত জঙ্গি অবস্থান করছে-এমন সংবাদের ভিক্তিতে পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিটের ১৫০ সদস্য যৌথভাবে এ অভিযান চালাচ্ছে। এ ছাড়া শেখেরচরের দিঘিরপাড় চেয়ারম্যানবাড়ি সড়কের আরেকটি বাড়িতেও জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া গেছে বলে জানিয়েছেন পুলিশ সুপার জাকির হাসান।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি