ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

ট্রেলার ভিডিও

নাকাবে ভূতুরে শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২০, ৩০ জুলাই ২০১৮

ভূত শাকিব, নাকি মানুষ শাকিব। কাকে ছেড়ে কাকে দেখবেন দর্শক? বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা ‘নাকাব’ট্রেলারে হৈ চৈ পড়ে গিয়েছে টালিউড এবং ঢালিউডে। অ্যাকশন, থ্রিলার, রোম্যান্স, ট্র্যাজেডি, সাসপেন্স সবই আছে ট্রেলারে।

এমন কোনও এলিমেন্ট নেই যা এই সিনেমাতে নেই। কয়েক মিনিটের ট্রেলারে এটুকু স্পষ্ট যে শাকিব খানের নতুন সিনেমাতে সবরকম মশলাই থাকবে। রাজীব কুমার পরিচালিত এই সিনেমাতে শাকিবকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। একজন শাকিব গ্যাংস্টারের ভূমিকায় এবং আরেকজন পুলিশের। ভূতের চরিত্রে রয়েছেন পুলিশ শাকিব খান। সিনেমাতে রয়েছে ভৌতিক চমক।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে নতুন সিনেমা ‘নাকাব’র ফার্স্ট লুক। সিনেমায় নায়িকা একজন নন, দু’জন। একজন নুসরাত জাহান, আরেকজন সায়ন্তিকা। ‘নাকাব’র মাধম্যে শাকিব খানের সঙ্গে প্রথমবার কাজ করতে চলেছেন নুসরাত এবং সায়ন্তিকা।

সিনেমাটি যে অ্যাকশনে ভরপুর হবে তা পোস্টার দেখেই অনুমান করা গেছে। এবার ট্রেলারে পুরোটাই পরিষ্কার হয়ে গেছে। শাকিব ভক্তদের দাবি, ত্রিকোণ প্রেম গড়ে উঠবে এই সিনেমায়। কারণ দুই অভিনেত্রীর সঙ্গেই রোম্যান্স করবেন শাকিব।

উল্লেখ্য, টালিউডে শাকিব একের পর এক হিট সিনেমা উপহার দিচ্ছেন। আর এ জন্য ইতিমধ্যে সেখানে তার বড় একটা ভক্তকুল তৈরি হয়েছে।

নাকাব’ট্রেলার দেখুন :

 

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি