ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

‘# মি টু’

নিজেই নিজের গোপন তথ্য ফাঁস করলেন সুশান্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৮, ২০ অক্টোবর ২০১৮

‘# মি টু’ কেলেঙ্কারিতে ক্লান্ত ভারতীয় গণমাধ্যম। এবার সেই আন্দোলন থেকে নিজেকে বাঁচাতে চাইছে সুশান্ত সিং রাজপুত। অভিনেত্রীর সঙ্গে তার কথোপকথনের স্ক্রিনশট টুইট করে দিলেন তিনি। নানা পাটেকরের বিরুদ্ধে ‘# মি টু’ আন্দোলন শুরু করেছিলেন তনুশ্রী দত্ত। এরপর একের পর এক রাঘব বোয়ালের বিরুদ্ধে উঠে আসছে যৌন হেনস্থার অভিযোগ। এমনকি কেন্দ্রীয় মন্ত্রিত্বের পদও খোয়াতে হয়েছে এমজে আকবরকে। সুশান্তের বিরুদ্ধে দুর্ব্যবহার অযাচিত বন্ধুত্বের অভিযোগ তুলেছেন অভিনেত্রী সঞ্জনা সঙ্ঘী।

সঞ্জনার অভিযোগের পরই আচমকা টুইটারে সুশান্তের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে নীল ‘টিক’ মুছে যায়। অনেকেই মনে করছিলেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে টুইটার কর্তৃপক্ষ। তবে স্ক্রিনশট টুইট করে সমালোচকদের একহাতও নিয়েছেন।

সুশান্তের কথায়, ‘আমার অ্যাকাউন্ট থেকে নীল ‘টিক’ মুছে দেওয়া হয়েছে বলে অনেকেই মিথ্যা দাবি করছেন। আমি বলতে চাই, ৫ সেপ্টেম্বর থেকেই এটা ছিল না। এখন অবশ্য সুশান্তের অ্যাকাউন্টে নীল ‘টিক’ রয়েছে। 

‘কিজি ঔর মান্নি’ সিনেমাতে সুশান্তের বিপরীতে অভিনয় করছেন সঞ্জনা সঙ্ঘী। তিনি অভিযোগ করেছেন, তার সঙ্গে ঘনিষ্ট হওয়ার চেষ্টা করছেন সুশান্ত। যোধপুরে সিনেমার শুটিংয়ের সেটে দুর্ব্যবহারও করেছেন। তার জবাব দিতে সঞ্জনার সঙ্গে তার এসএমএস চালাচালির স্ক্রিনশট টুইট করেছেন সুশান্ত।

তিনি লিখেছেন, ‘ব্যক্তিগত তথ্য আপনাদের সঙ্গে ভাগ করে নিচ্ছি। এছাড়া আর কোনও পথ ছিল না। প্রথম থেকে শুটিংয়ের শেষ দিন পর্যন্ত সঞ্জনার সঙ্গে এই কথাই বলেছি।    

প্রসঙ্গত, কিজি ঔর মান্নি সিনেমার পরিচালক মুকেশ ছাবড়া। তার বিরুদ্ধে জমা পড়েছে ‘# মি টু’। অভ্যন্তরীণ তদন্ত কমিটির রিপোর্ট না পাওয়া পর্যন্ত তাকে আপাতত সিনেমার কাজ থেকে সরিয়ে রেখেছে প্রযোজনা সংস্থা ফক্স স্টার স্টুডিও।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি