ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নুসরাত হত্যা মামলার দ্বিতীয় দফা সাক্ষ্যগ্রহণ মুলতবী

প্রকাশিত : ২১:১২, ৩০ জুন ২০১৯ | আপডেট: ২১:২৬, ৩০ জুন ২০১৯

 ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহানকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার ২য় দফা সাক্ষ্যগ্রহণ মুলতবী ঘোষণা করা হয়েছে। পরবর্তী সাক্ষ্যগ্রহণ ধার্য করা হয়েছে সোমবার।

সকাল ১১টায় কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলা ও আওয়ামীলীগ নেতা রুহুল আমিনসহ ১৬ আসামিকে ফেনীর নারী ও শিশুনির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ এর আদালতে হাজির করা হয়।

এর আগে মামলার বাদী নুসরাতের বড় ভাই মাহমুদুল হাসান নোমান, নুসরাতের বান্ধবী সুলতানা নিশাত ও নাসরিন সুলতানা ফুর্তি সাক্ষ্য প্রদানের জন্য আদালতে হাজির হন।

এ সময় ৯২ জন সাক্ষীর মধ্যে প্রথমে সাক্ষ্য দেন নুসরাতের ভাই, মামলার বাদী মাহমুদুল হাসান নোমান। এতে মামলার ১৬ জন আসামীর ১৬ জন আইনজীবীরা বাদিকে জেরা করেন। পরে আদালতের সময় না থাকায় আগামীকাল ফের আদালতে বসবে বলে ঘোষনা দেন বিচারক এবং মামলায় জামিন চাওয়া সকলের জামিন নামমঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেয় আদালত।

গত ২০ জুন অভিযোগ গঠনের পর ২৭ জুন বৃহস্পতিবার প্রথম দফা সাক্ষ্যগ্রহণ শুরু হয়। পরে আদালত আবার ৩০ জুন স্বাক্ষ্যগ্রহণ ও জেরার জন্য সময় নির্ধারণ করেছিলেন।

এনএম/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি