ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নোবিপ্রবির মালেক উকিল হল হবে রোল মডেল: উপাচার্য

নোবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ২২:৩৯, ১৮ ফেব্রুয়ারি ২০২০

আনুষ্ঠানিকভাবে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) মুক্তিযোদ্ধা আব্দুল মালেক উকিল হলের উদ্বোধন করা হয়েছে। গত ১৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে আব্দুল মালেক উকিল হলের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.মোহাম্মদ দিদার উল আলম।

আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ড.ফিরোজ আহমেদ এর সভাপতিত্বে এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড.মো.ফারুক উদ্দিন,প্রক্টর প্রফেসর ড. মোহাম্মদ বাহাদুর। আব্দুল মালেক উকিল হলের সহকারী প্রভোস্টবৃন্দ, হলের আবাসিক শিক্ষার্থীবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

আবাসিক শিক্ষার্থীদের মধ্য থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ অনুভূতি প্রকাশ করেন। শিক্ষার্থীরা এ ধরনের প্রোগ্রাম আয়োজনের জন্য হল প্রশাসনকে ধন্যবাদ জানান এবং নোবিপ্রবির এই হলকে রোল মডেল হল করার জন্য যাবতীয় প্রদক্ষেপ গ্রহণের জন্য প্রত্যাশা করেন।

মালেক উকিল হলের প্রভোস্ট ড.ফিরোজ আহমেদ বলেন, আব্দুল মালেক উকিল হলকে রোল মডেল করার জন্য হল প্রশাসন থেকে সবধরনের কার্যক্রম করা হবে এবং হলের শৃঙ্খলা ও হলকে সুন্দর রাখার জন্য আবাসিক শিক্ষার্থীদের আহবান জানান।

উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ দিদার উল আলম বলেন, নোবিপ্রবিতে প্রথম হল হিসেবে এই ধরনের আয়োজন একটি মাইলফলক। এই হলকে রোল মডেল করার জন্য সবধরনের কার্যক্রম হল প্রশাসন ও বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে গ্রহণ করা হবে এবং আবাসিক হলের শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখার জন্য শিক্ষার্থীদের আহবান জানান। দ্রুত সময়ের মধ্যে বাকি হলগুলো চালু করার আশ্বাস দেন উপাচার্য।

কেআই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি