ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নোয়াখালীতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৭, ১১ ডিসেম্বর ২০১৮

নোয়াখালী সদর উপজেলার ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. হানিফকে (২৪) মাথা থেঁতলে ও গুলি করে হত্যা করেছে একদল দুর্বৃত্ত।       

মঙ্গলবার বিকেল পৌনে ৫টার দিকে ইউনিয়নের দক্ষিণ চরশুল্লুকিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট বলেন, এওজবালিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. হানিফকে গুলি চালিয়ে হত্যা করা হয়েছে। ধারণা করা হচ্ছে, রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা হত্যা করেছে তা আমরা এখনও জানতে পারিনি।  

বিষয়টি নিশ্চিত করে সুধারাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।  

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিজ বলেন, “তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার মাথা থেঁতলানো এবং শরীরের বিভিন্ন স্থালে ছররা গুলির চিহ্ন রয়েছে।”  

এদিকে, এ হত্যাকাণ্ডের প্রতিবাদে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী সংবাদ সম্মেলন করেন।  
 
জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, নির্বাচনী পরিবেশ অশান্ত ও ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করার জন্য বিএনপি এই হামলা চালিয়েছে। তিনি হামলাকারীদের বিচারের আওতায় আনার দাবি জানান।  
   
এসি    
   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি