ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

পঞ্জাবি গায়কের মৃতদেহ ঘিরে রহস্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৫, ২৯ মে ২০১৮

পঞ্জাবি গায়ক নভজত সিংকে হত্যা করা হয়েছে। পঞ্জাবের ডেরা বাসি এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। এরই মধ্যে শুরু হয়েছে পুলিশি তদন্ত।

রিপোর্টে প্রকাশ, রবিবার মাঝরাতে পঞ্জাবের ডেরা বাসি এলাকা থেকে উদ্ধার করা হয় নভজতের রক্তাক্ত মৃতদেহ। একটি কারখানার পাশেই পড়েছিল ওই পঞ্জাবি গায়কের মৃতদেহ। নভজতের মৃতদেহ পড়ে রয়েছে, এই খবর পাওয়ার পরই ঘটনাস্থলে হাজির হয় পুলিশ এবং সেখান থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।
জানা গেছে, ডেরা বাসির যে এলকায় নভজতের মৃতদেহ পড়েছিল, তার পাশেই রাখা ছিল গায়কের গাড়ি। ইতিমধ্যেই পুলিশ একটি খুনের মামলা দায়ের করেছে। তবে কে বা কারা নভজতের খুনের সঙ্গে জড়িত, সে বিষয়ে এখনও কোনও স্পষ্ট ইঙ্গিত মেলেনি।
চন্ডিগড়ের একটি বাড়ি থাকতেন ২২ বছর বয়সি এই পঞ্জাবি গায়ক। ভেরা গ্রামে তার কিছু কাজ রয়েছে, এই বলেই রবিবার বাড়ি থেকে বের হন নভজত। শিগগিরই ফিরবেন বলেও জানিয়েছিলেন মা-কে। কিন্তু সন্ধ্যার মধ্যেও খোঁজ মেলেনি নভজতের। এরপর থেকেই পঞ্জাবি গায়কের খোঁজে তল্লাসি শুরু হলে। রবিবার মাঝ রাতে উদ্ধার করা হয় তার রক্তাক্ত মৃতদেহ।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি