ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পপির ফিটনেস রহস্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৫, ১৬ আগস্ট ২০১৮

পপি একটা ফুলের নাম। সেই ফুলের নামানুসারেই রাখা হয়েছে তার নাম। তিনি চিত্রনায়িকা পপি। ১৯৯৭ সালে চলচ্চিত্রে আগমন। প্রিয় নায়ক ছিলেন সালমান শাহ। মূলত তার নায়িকা হতেই চলচ্চিত্রে আসা। এর বাইরে তখন কিছুই ভাবেননি তিনি। এই নায়িকার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয় ‘কুলি’ ও ‘বিদ্রোহী পদ্মা’ নামের সিনেমা।

চলচ্চিত্র জগতে পপি অনেকটা সিনিয়র তারকা। তবে সমসময়িক তারকাদের চেয়ে কোন অংশে কম নেই তার জনপ্রিয়তা। এখনও তিনি অনেক গ্ল্যামারার্স।

নিজের এই গ্ল্যামার রহস্য নিয়ে পপি বলেন, ‘মানুষ ইচ্ছা করলে অনেক অসম্ভবকেও সম্ভব করতে পারেন। চেষ্টার ঊর্ধ্বে কিন্তু কোনো কিছুই নয়। তাই হয়তো নিজের ইমেজকে ধরে রাখতে সক্ষম হয়েছি। আর আমি বিশ্বাস করি প্রতিটি নায়িকারই তার ফিটনেস ধরে রাখাটা জরুরি। ফিটনেস ধরে রাখতে কোনো রহস্য নেই। শুধু নিয়মের মধ্যে থাকলেই সম্ভব। আমি যদি নিজেরই যত্ন নিতে না পারি তাহলে দর্শকদের কীভাবে একটি ভালো চলচ্চিত্র উপহার দেব?

সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে তিনি বলেন, ‘কিছুদিন আগে আমার বাবা বেশ অসুস্থ ছিলেন। তাই কোনো কাজ করা হয়নি। বাবা এখন কিছুটা সুস্থ। তাই আবারও কাজে ফিরছি। এখন সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার শুটিং করছি। এ ছাড়া একই মাসে শহীদুল হক খানের ‘টার্ন’ ও ‘যুদ্ধ শিশু’ নামে নতুন দুটি সিনেমার শুটিং শুরু করব শিগগিরই। পাশাপাশি আরিফুর রহমান নির্দেশিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের একটি সিনেমাতেও কাজ করছি। এ ছবির মাধ্যমে প্রথমবার শরৎচন্দ্রের পার্বতী চরিত্রে অভিনয় করছি।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি