ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পবিপ্রবি`র ৭ শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক

পবিপ্রবি(পটুয়াখালী) সংবাদদাতা

প্রকাশিত : ১৭:৫৭, ১১ ফেব্রুয়ারি ২০২০

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষার্থী কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য পেতে যাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের ওয়েবসাইটে প্রকাশিত তালিকা থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। 

মনোনীত শিক্ষার্থীরা হলেন, কৃষি অনুষদের হাবিবা জান্নাত মীম, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের মো. আতিকুর রহমান, মাৎস্যবিজ্ঞান অনুষদের প্রান্ত সাহা, ব্যবসায় প্রশাসন ও ব্যবস্থাপনা অনুষদের মো. আল ইমরান, দুর্যোগ ব্যবস্থাপনা অনুষদের শ্রাবণী সরকার ,পুষ্টি ও খাদ্য বিজ্ঞান অনুষদের শারমিন আক্তার ও অ্যানিমেল সাইন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের শম্পা রানী। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের ওয়েবসাইটে প্রকাশিত তালিকায় ইতোমধ্যে এই সাত কৃতি শিক্ষার্থীর নাম ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালের প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে মোট ১৭২ শিক্ষার্থীকে মনোনীত করেছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন। আগামী ২৬ ফেব্রুয়ারি বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর কার্যালয়ে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের হাতে এই পুরস্কার তুলে দেবেন।

কেআই/এসি

 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি