ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

পাখি শিকার : চেয়ারম্যানের ছুঁড়া গুলি কৃষকের চোখে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৭, ২ ডিসেম্বর ২০১৭

পাখি শিকার করতে গিয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের ছুঁড়া গুলিতে আহত হয়েছেন দুলাল চন্দ্র রায় (২৬) নামের এক কৃষক। শনিবার দুপুরে নীলফামারীর জলঢাকায় উপজেলার গোলনা ইউনিয়নের দলবাড়ি বিলে এ ঘটনা ঘটে।

আহত কৃষক দুলাল চন্দ্রকে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার গোলনা ইউনিয়নের তালুক গোলনা গ্রামের যতীন্দ্র নাথ রায়ের ছেলে।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, চেয়ারম্যানের ছুঁড়া গুলিতে দুলালের বাম চোখ আক্রান্ত। গুলিবিদ্ধ দুলালকে চেয়ারম্যান নিজেই উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছেন।

তবে এ বিষয়ে কাঁঠালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিনের সঙ্গে যোগযোগ করার চেষ্টা করার করা হলেও তাকে পাওয়া যায়নি। তুহিন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক।

জলঢাকা থানার এসআই আসলাম হোসেন গণমাধ্যমকে বলেন, ঘটনাস্থল থেকে চেয়ারম্যান তুহিনের ব্যবহৃত নম্বর প্লেটবিহীন একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা জেছে, শনিবার দুপুর আড়াইটার দিকে দলবাড়ি বিলে বন্দুক দিয়ে পাখি শিকারে আসেন সোহরাব হোসেন তুহিন। বিলে একঝাঁক পাখিকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকলে একটি গুলি পাশের জমিতে ধান কাটাতে থাকা কৃষক দুলালের বাম চোখে বিদ্ধ হয়। পরে চেয়ারম্যান তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

 

 

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি