ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পুত্রের জন্মদিন ফেলে শ্যুটিংয়ে শাকিব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৮, ২৭ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২১:২৪, ২৭ সেপ্টেম্বর ২০১৯

২৭ সেপ্টেম্বর (শুক্রবার) ছিল শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন। কিন্তু আদরের সন্তানের জন্মদিন ফেলেই সিনেমার শ্যুটিংয়ের জন্য কক্সবাজারে চলে গেলেন ঢালিউড সুপারস্টার। এদিন চার বছরে পা দিয়েছে জয়।

এদিন সকালে কক্সবাজারের ফ্লাইট ধরার আগে শাকিব খান বললেন, ‘ইচ্ছে ছিল জয়ের জন্মদিনে একটা সুন্দর অনুষ্ঠান করার। কিন্তু ঢাকার বাইরে শুটিং থাকায় অনুষ্ঠানটি আর করা হলো না।’

বাংলাদেশী এই নায়ক আরও জানান, কক্সবাজারে আজ (২৭ সেপ্টেম্বর) থেকে বেশ কয়েকদিন ‘আগুন’ ছবির শুটিংয়ে ব্যস্ত থাকবেন তিনি। সেখানে চলছে ছবিটির শেষ অংশের কাজ। বদিউল আলম খোকন পরিচালিত ছবিটিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে নবাগত জাহরা মিতুকে।

জানা গেছে, শুক্রবার সকালে পুত্র জয়ের জন্য জন্মদিনের কেক ও উপহার নিয়ে অপু বিশ্বাসের বাসায় হাজির হয়েছিলেন শাকিব খান। সেখানে বাবাকে কাছে পেয়েই জড়িয়ে ধরে জয়। পরে পুত্রের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত হয়ে পড়েন শাকিব। বাবার গাড়িতেও কিছুক্ষণ কাটায় জয়। এরপর পুত্রের গালে চুমু খেয়েই বিদায় নেন এই নায়ক।

এদিকে আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন প্রসঙ্গে শাকিব খান জানান, তিনি নির্বাচনে অংশ নিচ্ছেন না। কাজ নিয়েই আপাতত ব্যস্ত আছেন তিনি। তবে, চলচ্চিত্র উন্নয়নে ভূমিকা রাখবে, এমনই একটি কমিটি চাইলেন নায়ক শাকিব খান।

এর আগে সম্প্রতি বলিউড নায়িকা নারগিস ফাখরির সঙ্গে একটি সিনেমায় যুক্ত হন শাকিব খান। এ দুজনকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি