ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

পুনর্নির্বাচনের দাবি তোলা বিএনপি-জামায়াতের পূর্ব ইতিহাস: ইনু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৮, ৩১ ডিসেম্বর ২০১৮

জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি-জামায়াত নির্বাচনে পরাজিত হলে তারা ফলাফল মানে না, তারা কোনো যুক্তি ছাড়াই পুনর্নির্বাচনের দাবি তোলে। এবারও তারা সেটাই করেছে।

সোমবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা ডাকবাংলো চত্ত্বরে সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, নির্বাচনের মধ্য দিয়ে বিএনপি-জামায়াতের রাজনৈতিক বিদায় ঘণ্টা বেজে গেছে। এবার জাতীয় পতাকা হাতে গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক বাংলাদেশ মাথা উঁচু করে এগিয়ে যাবে।

তিনি আরো বলেন, ভোটের মাধ্যমে দেশবিরোধী ওই অপশক্তি বিএনপি-জামায়াত ঐক্যফ্রন্টকে প্রত্যাখ্যান করেছে জনগণ। তারা আর যেন চক্রান্ত করতে না পারে সেই জন্য দেশবাসীকে সতর্ক থাকতে হবে।

বিপুল বিজয়ের মাধ্যমে দেশবাসী শেখ হাসিনা ও আমাদেরকে যে দায়িত্ব দিয়েছেন, সেই দায়িত্ব পালনে উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে হবে। রাজনৈতিক শান্তি বজায় রাখতে হবে। আমরা এখন বৈষম্য ও দুর্নীতি রোধ করতে সুশাসনের জন্য আরও শক্ত হাতে কাজ করব।

সকাল থেকে ভেড়ামারার নিজ বাসভবনে কুষ্টিয়া-২ আসন থেকে বিজয়ী হাসানুল হক ইনুকে ফুলেল শুভেচ্ছা জানান বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি