ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পূজায় কোথায় থাকছেন মিম?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৭, ১৬ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৮:৪৬, ১৬ অক্টোবর ২০১৮

বাগেরহাটের শিকদার বাড়িতে বাংলাদেশের সবচেয়ে বড় পূজামণ্ডপ বানানো হয়েছে। তবে প্রতিমার সংখ্যার বিচারে এটি শুধু বাংলাদেশ নয়, এশিয়া মহাদেশের সর্ববৃহৎ পূজামণ্ডপগুলোর একটি বলা হচ্ছে। আর এই শিকদার বাড়িটি কাদের জানেন? দেশের সারাজাগানো  অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের দাদার বাড়ি এটি।

বরাবরের মতো এবারও পূজা দাদার বাড়িতেই করছেন মিম। এ বিষয়ে এই সুদর্শনী বলেন, আমার মাসির ছেলে লিটন শিকদার প্রতি বছর এই পূজার আয়োজন করেন। এবারও নানা আয়োজনে সেখানে পূজার আনন্দ হবে। ইতোমধ্যে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। সারাদেশ থেকেই অনেকে বেড়াতে আসবেন।

অভিনেত্রী মিম জানান, পূজা উদযাপন করতে এবার বাগেরহাটে যাচ্ছেন তিনি। আগামীকাল বুধবার বাগেরহাটে আমার দাদার বাড়ি যাচ্ছি। সেখানেই এবারের পূজা উদযাপন করবো। দশমীর পর ঢাকায় ফিরবো।

সবাইকে পূজার শুভেচ্ছা জানিয়ে বিদ্যা সিনহা মিম বলেন, আশ্বিনের এই শরৎপ্রাতে দেবী দুর্গার আশীর্বাদে দিনগুলো হয়ে উঠুক আরও আনন্দমুখর। উৎসবের দিনগুলো কাটুক সুখে আর উৎসবের শেষ হোক মিষ্টিমুখে।

বাগেরহাট থেকে ফিরেই নতুন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত হয়ে যাবেন মিম। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ‘সাপলুডু’ সিনেমায়। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল।

ছবিটিতে মিমের সহশিল্পী হিসেবে আছেন আরিফিন শুভ, জাহিদ হাসান। এছাড়া দেশের গুণী অনেক শিল্পীকে ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি