ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

প্রজন্ম ’৭১ নতুন কমিটি, সভাপতি আসিফ মুনীর সম্পাদক সাইফুদ্দিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৮, ১৪ জুন ২০২১

মুক্তিযুদ্ধে শহীদদের সন্তানদের সংগঠন প্রজন্ম '৭১-এর নতুন নির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন শহীদ বুদ্ধিজীবী মুনীর চৌধুরীর ছেলে আসিফ মুনীর তন্ময় এবং সাধারণ সম্পাদক হয়েছেন শহীদ কাজী শামসুল হকের ছেলে কাজী সাইফুদ্দিন আব্বাস। 

সংগঠনের এক বিজ্ঞপ্তিতে গত শনিবার (১২ জুন) এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি শমী কায়সার ও শেখ সালমা নার্গিস, যুগ্ম সম্পাদক ডা. নুজহাত চৌধুরী শম্পা ও বশীর আহমেদ, সাংগঠনিক সম্পাদক আলী মর্তুজা, প্রচার সম্পাদক অনল রায়হান, দপ্তর সম্পাদক বদরুল আলম হিটু। অর্থ সম্পাদক নটো কিশোর আদিত্য, প্রকাশনা ও গবেষণা সম্পাদক আমেনা তাপসাম, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, শহীদ পরিবার কল্যাণ সম্পাদক শাফকাত নিজাম বাপ্পী।

এ ছাড়া নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- তৌহীদ রেজা নুর, তানভীর হায়দার চৌধুরী শোভন, আশরাফুল হক নিশান, শিবলী মোহাম্মদ, তাহমিনা খান, অমর দাস এবং এ কে এম তারেক সোহাগ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৯ মে প্রজন্ম ’৭১-এর ৪র্থ কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী, বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী ও প্রজন্ম ’৭১-এর তিরিশ বছরে পদার্পনে নানাবিধ কর্মসূচি নেওয়ার সিদ্ধান্ত হয়।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি