ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

প্রধানমন্ত্রী গ্রামীণ জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে গুরুত্ব দিয়েছেন

প্রকাশিত : ২১:২৭, ২৭ এপ্রিল ২০১৯

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে গ্রামীণ জনগোষ্ঠির জীবনমান উন্নয়নের গুরুত্ব দিয়ে যাচ্ছেন।  ইতোমধ্যে প্রতিটি গ্রামকে শহরে পরিণত করার ঘোষণা দিয়েছেন।

শনিবার সকাল দশটায় সিলেটের জৈন্তাপুর উপজেলা অডিটোরিয়ামে অনুদান ও কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী ইমরান আহমদ প্রধানমন্ত্রীর ঘোষণাকে বাস্তবায়ন করতে এবং প্রান্তিক জনগোষ্টিকে উন্নয়নের মূল স্রোতে ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে প্রতিটি সরকারি ও বেসরকারি দপ্তরের প্রধানদের প্রতি আহবান জানান।

এসময় তিনি উপজেলার কৃষিবান্ধব পরিবারগুলোকে সরকারি প্রণোদনা প্রদানে সঠিক মূল্যায়ন করার জন্য উপজেলা কৃষি কর্মকর্তাকে বিশেষ নজর দেওয়ার আহবান জানান এবং প্রতিবন্ধী, চা-শ্রমিক জনগোষ্ঠিকে মূল ধারায় ফিরিয়ে আনতে সমাজ সেবা কর্মকর্তাকে সুদৃষ্টি রাখার পরামর্শ প্রদান করেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌরীন করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, সিনিয়র এএসপি গোয়াইনঘাট সার্কেল নজরুল ইসলাম, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি  শাহেদ আহমদ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ বাবর, জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন বশির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান পলিনা রহমান, জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান প্রমুখ।

কেআই/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি