ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

প্রধানমন্ত্রীর জন্মদিনে চার শিল্পীর উপহার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪১, ১৯ সেপ্টেম্বর ২০১৮

আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। প্রিয় প্রধানমন্ত্রীকে সম্মান জানাতে তাকে নিয়ে গান গেয়েছেন সংগীতাঙ্গনের কয়েকজন নবীন শিল্পী।

‘তুমি জনতার মঞ্চে এসে দাঁড়ালে/ লাল সবুজের পতাকা দোলে/ তুমি জনতার মঞ্চে এসে দাঁড়ালে/ হৃদয়ে বাংলাদেশ কথা বলে।’- এমনই কথায় গানটি গেয়েছেন এই প্রজন্মের চার তরুণ কণ্ঠশিল্পী কিশোর দাশ, পুলক অধিকারী, পুতুল ও লিজা।

গানটি লিখেছেন সুজন হাজং। যাদু রিচিলের সুরে গানটির সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ। ইতিমধ্যে গানটির রেকর্ডিং হয়ে গেছে। প্রধানমন্ত্রীকে নিয়ে গাইতে পেরে উচ্ছ্বসিত তরুণ এ শিল্পীরা।

এ বিষয়ে সুমন কল্যাণ জানান, গানটি কথা ও সুর চমৎকার। উৎসাহ এবং আন্তরিকতার সঙ্গে গানে কণ্ঠ দেয়ার জন্য চার শিল্পীকে ধন্যবাদ জানান তিনি।

গীতিকবি সুজন হাজং বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ম্যাজিক্যাল নেতৃত্বের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ গানটি করার মাধ্যমে আমরা তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গানটি ভিডিওসহ প্রকাশ করা হবে। উদ্যোক্তারা জানান,  গানটি হবে তাদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর জন্য জন্মদিনের উপহার।

উল্লেখ্য, সুমন কল্যাণের সঙ্গীতায়োজনে এর আগেও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে গান হয়েছে। চলতি বছরের জুলাইয়ে প্রকাশিত সেই গানে কন্ঠ দিয়েছিলেন কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, কোনাল ও পুলক।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি