ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

প্রাক্তন ও বর্তমান স্ত্রীর সম্পর্ক নিয়ে যা বললেন আমির খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৫, ৫ নভেম্বর ২০১৮ | আপডেট: ২১:৩৩, ৫ নভেম্বর ২০১৮

ব্যক্তিগত  জীবন নিয়ে একটু  ব্যক্তিগত অবস্থানে থাকতে পছন্দ করেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। সম্প্রতি তাঁর  বিবাহিত জীবন-সংসার, দুই স্ত্রী, তাঁদের মধ্যে সম্পর্ক সবকিছু নিয়েই মুখ খুলেছেন আমির।

বলা যেতে পারে মুখচোরা আমিরকে ‘কফি উইথ করণ’-এ এসে ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন তিনি।

আমির খানের সঙ্গে রিনার আলাপ পরিচয় মাত্র ২০ বছর বয়স থেকেই। ১৯৮৬ সালে তাঁরা বিয়ে করেন। তারপর সেই সম্পর্ক বেশ ভালোই এগোচ্ছিল। তবে রিনা ও আমিরের সেই সুখের সংসারে ভাঙন ধরে ২০০২ সালে।তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ ঘটে। কিরণ রাওয়ের সঙ্গে পরিণয়বদ্ধ হন আমির খান। বিবাহবিচ্ছেদের পরেও আমিরের সঙ্গে রিনার সম্পর্ক যে বেশ বন্ধুত্বপূর্ণ সেকথা অনেকেরই জানা। তবে আমিরের ‘প্রাক্তন স্ত্রী রিনার সঙ্গে বর্তমান স্ত্রী কিরণ রাওয়ের সম্পর্ক কেমন?

সম্প্রতি,কফি উইথ করণ ৬-এ এসে রিনা সম্পর্কে কথা বলতে গিয়ে আমির জানালেন,‘আমি রিনার প্রতি কৃতজ্ঞ যে,  ওর জীবনে আমাকে ঠাঁই দিয়েছে। আমার জীবন অনেক সমৃদ্ধ করেছে। আমরা যখন দু’জনে বিয়ে করি তখন আমাদের দু’জনের বয়সই অনেক কম ছিল। তারপর একসঙ্গে ১৬ বছর কাটিয়েছি। যখন আমাদের সম্পর্ক ভেঙে গেল তখন রিনা ও আমার দু’জনের মধ্যে দিয়েই অনেক ঝড় বয়ে গেছে। শুধু তাই নয় আমাদের দুই পরিবারও এর জন্য অনেক কিছু ভোগ করেছে। তবে রিনার প্রতি শ্রদ্ধা রয়েছে, ভালোবাসাও রয়েছে। ও ভীষণ ভালো মানুষ।

এরপরে প্রাক্তন স্ত্রী রিনা দত্ত ও বর্তমান স্ত্রী কিরণ রাওয়ের সম্পর্ক নিয়ে বলতে গিয়ে আমির বলেন,‘রিনার সঙ্গে কিরণের সম্পর্কও বেশ ভালো।ওদের মধ্যে একটা বন্ধুত্ব রয়েছে। যদিও এর মধ্যে আমি থাকি না। ওর নিজেরাই ওদের সম্পর্ক তৈরি করে নিয়েছে।

প্রসঙ্গত, আমির ও রিনার এক পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে জুনেইদ ও ইরা। আবার কিরণ রাও ও আমিরের এক পুত্র সন্তান রয়েছে যার নাম রাখা হয়েছে আজাদ। (সূত্রঃ কলকাতা জি-২৪)

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি