ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে সিভিল ইঞ্জিনিয়ারিং এর বিদায় সংবর্ধনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৮, ৩০ জুলাই ২০১৯

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাব এর উদ্যোগে জমকালো আয়োজনের মধ্য দিয়ে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।সোমবার(২৯ আগস্ট) বিকাল ৩টায় বিদায় সংবর্ধনা ঘিরে বর্ণিল সাজে বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাস সাজানো হয়েছে। 

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন রোকেয়া আফজাল রহমান।

সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান প্রফেসর ড.ইদ্রিস আলী এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.মতিউর রহমান, উপ-উপাচার্য প্রফেসর ড.মোহাম্মদ মুনিরুজ্জামান,এডভাইজার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ(অব:)। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী ও প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৫০ জন পাশকৃত ছাত্র-ছাত্রীদের ক্রেস্ট প্রদান করে অভিন্দন জানানো হয়।

অনুষ্ঠানের শেষ অংশে বিশ্ববিদ্যালয়ের সিভিল বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে স্নাতক সমাপনকারী শিক্ষার্থীদেরকে অভিনন্দন জানান। তিনি শিক্ষার্থীদেরকে এলামনাই অ্যাসোসিয়েশনের সাথে সম্পৃক্ত থেকে বিশ্ববিদ্যালয়ের ব্র্যান্ড এম্বাসেডরের দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি