ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ১১ সদস্য আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৯, ১০ অক্টোবর ২০২০

নারায়ণগঞ্জের ফতুল্লার চাঁনমারী ও চাষাড়ার মাউরাপট্টি সেকশনমাঠ এলাকায় (৯ অক্টোবর) রাত ১২টায় অভিযান করে কিশোর গ্যাং এর ১১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গ্রেফতারকৃতরা হলো মো. রাসেল মিয়া  রাসেল (১৮), মো. জালাল (১৮),  মো. আমিনুল ইসলাম (২৩), মোঃ জনি @ শফিকুল ইসলাম (১৮), মোঃ জাকির হোসেন.  জাকির (১৮), মোঃ আনোয়ার (১৮), মোঃ জুয়েল রানা (২২), মোঃ আবু নাঈম (১৮) , মোঃ ফেরদৌস ইসলাম (১৮), মোঃ আব্দুলল্লাহ. শুভ (২৪) ও মোঃ সাইফুল ইসলাম.  শান্ত (১৮)।

র‌্যাব-১১ এর  সিনিয়র সহকারি পরিচালক সুমন রহমান জানান, ​গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা সবাই  কিশোর গ্যাং গ্র“পের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এছাড়াও ঐ এলাকায় কোন অপরিচিত লোক আসলে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র জোরপূর্বক ছিনিয়ে নেয়।
 
কিশোর গ্যাং গ্র“ সদস্যরা অপর এক কিশোরকে অপহরণ করে চাঁনমারী মাউরাপট্টি সেকশনমাঠ এলাকায় একটি পরিত্যক্ত ভবনে আটকে রাখে এবং মারধর করে । পরে তারা ওই কিশোরের মায়ের কাছ ফোন করে চার হাজার টাকা মুক্তিপণ দাবি করে। 

পরবর্তীতে ওই কিশোরীর মা র্যাবের কাছে অভিযোগ দিলে  কিশোরকে উদ্ধার  কিশোর গ্যাং এর ১১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করে।

র‌্যাব-১১ আরও জানান,গ্রেফতারকৃতদের  বিরুদ্ধে নারায়গঞ্জের ফতুল্লা থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি