ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ফিলিস্তিনিদের জন্য গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির আর্থিক অনুদান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪০, ১১ জুন ২০২১

ফিলিস্তিনের অ্যাম্বেসেডর ইউসেফ এস ওয়াই রামাদানের হাতে আর্থিক অনুদান তুলে দিচ্ছেন তারেক জুয়েল

ফিলিস্তিনের অ্যাম্বেসেডর ইউসেফ এস ওয়াই রামাদানের হাতে আর্থিক অনুদান তুলে দিচ্ছেন তারেক জুয়েল

লন্ডনস্থ গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির উদ্যোগে ফিলিস্তিনের জনগণকে সহযোগিতার জন্য আর্থিক অনুদান দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে সমিতির পক্ষে ঢাকায় নিযুক্ত ফিলিস্তিনের অ্যাম্বাসেডর ইউসেফ এস ওয়াই রামাদানের হাতে এই অনুদানের অর্থ তুলে দেন বিশিষ্ট শিল্পোদ্যোক্তা তারেক জুয়েল।   

লন্ডনের ম্যানচেস্টার শহরের বাসিন্দাদের মধ্যে বাংলাদেশের চট্টগ্রামের বাসিন্দারা একটি অলাভজনক ও সমাজসেবামূলক সমিতি গড়ে তুলেছেন। গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতি নামের এই সংগঠনের সদস্যরা লন্ডনে চট্টগ্রামের ঐহিত্যবাহী মেজবানের আয়োজন করে বেশ সাড়া ফেলেছেন। 

এছাড়া এই সমিতি সবসময়ই দুঃস্থ মানুষের কল্যাণে কাজ করে থাকে। এরই অংশ হিসেবে গত রমজান মাসে চট্টগ্রামের পাঁচ শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়। এরপর ফিলিস্তিনের দুর্গত মানুষদের জন্য আর্থিক সহায়তা দিলো গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতি।  

অনুদানের অর্থ গ্রহণের পর ফিলিস্তিনের অ্যাম্বেসেডর ইউসেফ এল ওয়াই রামাদান বলেন, বাংলাদেশর সঙ্গে ফিলিস্তিনের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের সুদীর্ঘ ইতিহাস রয়েছে। বাংলাদেশ ও বাংলাদেশের জনগণ সবসময়ই স্বাধীন ফিলিস্তিনকে সমর্থন করে, সহযোগিতা করে। আর ফিলিস্তিনের জনগণও বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। দুই দেশের এই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ভবিষ্যতে আরও গভীরতর হবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি