ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ফের দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:০০, ১৯ মে ২০২০

বিআইডব্লিউটিসি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ফের দক্ষিণ পশ্চিমঞ্চলের প্রবেশদ্বার দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টা থেকে এ রুটে ফেরি চলাচল বন্ধ করে দেয়া হয়। এতে অল্পকিছু পণ্যবাহী ট্রাক দৌলতদিয়ায় পারের অপেক্ষায় রয়েছে।

এদিকে ঈদ মৌসুম হওয়ায় গত কয়েকদিনে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের উভয় ঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। এ সময় সামাজিক দূরত্ব মানতে দেখা যায়নি যাত্রীদের। পাশাপাশি ব্যক্তিগত ছোট গাড়ির চাপও দেখা যায়। এতে করে করোনা সংক্রমণের ঝুঁকি বেড়ে যায়। এছাড়া গত ২৬ মার্চ থেকে এ রুটে বন্ধ রয়েছে লঞ্চ চলাচল

অপরদিকে আজ সকালেও দৌলতদিয়া ঘাটে ঘরমুখো যাত্রীদের চাপ দেখা গেছে। এর আগে গতকাল যাত্রীদের চাপ বেড়ে যাওয়ায় করোনা সংক্রমনের ঝুঁকি এড়াতে প্রায় সোয়া ৬ ঘণ্টা ফেরি চলাচল বন্ধ ছিল দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক আবু আব্দুল্লাহু রনি জানান,  ‘বিআইডব্লিউটিসি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এ রুটে সকাল থেকে ফেরি চলাচল বন্ধ রয়েছে। কর্তৃপক্ষের নির্দেশনা পেলে পুনারায় ফেরি চলাচল শুরু হবে। দৌলতদিয়া প্রান্তে পণ্যবাহী কোন যানবাহনের চাপ নেই।’

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি