ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের নিরঙ্কুশ বিজয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩২, ৯ ফেব্রুয়ারি ২০২০

ঢাকা মেট্রোপলিটন বার অ্যাসেসিয়েশনের ২০২০-২১ মেয়াদের নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নিরঙ্কুশ বিজয় অর্জিত হয়েছে। সভাপতি অ্যাডভোকেট সামসুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ পুনর্নির্বাচিত হয়েছে। 

কার্যনির্বাহী ১৭ জনের মধ্যে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ- সাধারণ সম্পাদক, পাঠাগার সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক, দফতর সম্পাদক ও নির্বাহী সদস্য ৭ জন সহ বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল থেকে ১৫ জন নির্বাচিত হয়েছেন।

আনন্দ ঘন ও উৎসবমুখর পরিবেশে ৬ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন বার অ্যাসোসিয়েশনের ২০২০-২০২১ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত প্যানেলের সভাপতি মো. সামসুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মো. কামরুল ইসলাম, সহ-সভাপতি মো. মহিবুর রহমান মিহির, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম আজাদ, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ নান্নু মিয়া, পাঠাগার সম্পাদক মহিউদ্দিন আব্দুল কাদের, সাংস্কৃতিক সম্পাদক আফরোজা খানম (পপি) ও দফতর সম্পাদক আবু বকর হাওলাদার (সেলিম) এবং নির্বাহী সদস্য যথাক্রমে, মো. নাহারুল ইসলাম, মোঃ মশিহুর রহমান (সেলিম), মো. আকবর হোসেন, মোছা. সুইটি খাতুন, মো. সেলিম নেওয়াজ চৌধুরী (বেলাল), সালেক আহমেদ, নিরঞ্জন বিশ্বাস এবং সর্বদলীয় আইনজীবী ঐক্য প্যানেল থেকে কোষাধ্যক্ষ মোঃ আল মামুন হাওলাদার ও নির্বাহী সদস্য আয়েশা বেগম নির্বাচিত হন। প্রধান নির্বাচন কমিশনার আশিষ কুমার দাশ শনিবার রাতে আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি