ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বণানী ধর্ষণ মামলার তদন্ত স্বাধীনভাবে চলছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৫, ২১ মে ২০১৭ | আপডেট: ১১:০৩, ২২ মে ২০১৭

বনানী ধর্ষণের ঘটনার মূল আসামী শাফাত আহমেদের গাড়িচালক বিল্লাল হোসেন স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। ঢাকা মহানগর হাকিম আদালতের খাস কামরায় তার জবানবন্দী রেকর্ড করা হয়। এছাড়া মামলায় পুলিশের জব্দ করা ৫ টি মোবাইলও ডিভাইস পরীক্ষার অনুমতি দিয়েছে আদালত। এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান দাবি করেছেন বণানী ধর্ষন মামলার তদন্ত স্বাধীনভাবে চলছে।
বনানী ধর্ষণ মামলায় গেল বৃহস্পতিবার স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয় শাফাত আহমেদ ও তার বন্ধু সাদমান সাকিফ।
রোববার ধর্ষণের ঘটনায় ঢাকা মহানগর হাকিম আদালতে জবানবন্দী দেন শাফাতের গাড়ী চালক বিল্লাল হোসেন। আদালতের খাস কামরায় তার জবানবন্দী রেকর্ড করা হয়।
এদিকে মামলার আলোচিত আসামী নাইম আশরাফের ডিএনএ পরীক্ষার আবেদন মঞ্জুর করেছে আদালত। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডির পরীক্ষাগারে ডিএনএ নমুনা পরীক্ষা করা হবে।
এছাড়া মামলায় পুলিশের জব্দ পাঁচটি মোবাইল ও একটি ডিভাইসেরও ফরেনসিক পরীক্ষার অনুমতি দিয়েছে আদালত। পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে আজ রোববার ঢাকার মহানগর হাকিম দেলোয়ার হোসেন এই আদেশ দেন। জব্দ মোবাইল ও ডিভাইসের ফরেনসিক পরীক্ষা করবে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ।
আপসসস
বনানী ধর্ষণের ঘটনায় পুলিশের গাফিলতি তদন্তে গঠিত কমিটির প্রতিবেদন জমা দেয়ার কথা ছিল রোববার। তবে এ বিষয়ে আরও ৩ দিন সময় চেয়েছে তারা।

এদিকে বনানীতে ছাত্রী ধর্ষণের ঘটনাই পুলিশ এ ঘটনায় স্বাধীনভাবে তদন্ত করছে বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী।
এই ঘটনায় কাউকেই ছাড় দেয়া হবে না বলে হুশিয়ারিও দেন তিনি।

 

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি