ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

বনানীতে অভিনেত্রী ধর্ষণ মামলায় ইভান গ্রেপ্তার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৪, ৬ জুলাই ২০১৭ | আপডেট: ১৩:০১, ৭ জুলাই ২০১৭

রাজধানীর বনানীতে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে বাসায় নিয়ে এক টিভি অভিনেত্রীকে ধর্ষণের মামলার আসামি ব্যবসায়ীপুত্র বাহাউদ্দিন ইভানকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জের মাসদাইর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র‌্যাব।

মঙ্গলবার রাতে ইভান বনানী ২ নম্বর সড়কে নিজের বাসায় ডেকে নিয়ে পূর্ব পরিচিত ওই তরুণীকে ধর্ষণ করেন বলে তার বিরুদ্ধে করা মামলায় অভিযোগ করা হয়েছে। র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান বলেন,  অভিযোগের ভিত্তিতেই এক আত্মীয়ের বাড়ি থেকে ইভানকে গ্রেপ্তার করা হয়েছে।”

বুধবার ওই তরুণীর বনানী থানায় মামলা দায়েরের পর ইভানকে খুঁজছিল আইনশৃঙ্খলা বাহিনী। ইভান (২৮) ব্যবসায়ী বোরহানউদ্দিনের ছেলে বলে বনানী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন জানিয়েছেন। তিনি বলেন, বনানীতে এই ব্যবসায়ীর একটি বিপণি বিতান আছে।

এদিকে অভিযোগকারী তরুণীকে বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে প্রয়োজনীয় পরীক্ষা শেষে আবার ভিকটিম সাপোর্ট সেন্টারে আনা হয়েছে।

বনানী থানার পরিদর্শক মতিন বলেন, “আরও কিছু আনুষ্ঠানিকতা আছে বলেই তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকতাগুলো শেষ করার চেষ্টা করছি।’’

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি