ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

বরিশালে শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষে ‘শান্তি র‌্যালি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৭, ১৮ জুলাই ২০১৮

আসন্ন বরিশাল সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে ‘শান্তিতে বিজয়’ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার র‌্যালিটি বরিশালের অশ্বিনীকুমার টাউন হল থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট ঘুরে পুণরায় অশ্বিনীকুমার টাউন হলে এসে শেষ হয়।

এতে ১৭৭ জন তরুণ রাজনৈতিক নেতা এবং ২১২ জন নাগরিক প্রতিনিধি অংশগ্রহণ করেন। তারা স্বত্বস্ফূর্তভাবে শান্তিপূর্ণ নির্বাচনের বার্তা সকলের কাছে ছড়িয়ে দিতে সকলে প্রতিশ্রুতিবদ্ধ হন।

শান্তিতে বিজয় র‌্যালির উদ্বোধন করেন বরিশালের স্বনামধন্য শিক্ষাবিদ সরকারি বিএম কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ হানিফ,সরকারি বিএম কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক এসএম ইমানুল হাকিম, সরকারি বিএম কলেজের বিপণন বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান অধ্যাপক শাহ সাজেদা; বরিশাল সিটি বিএনপি’র শিক্ষা বিষয়ক সম্পাদক আ্যডভোকেট পারভেজ আকন বিপ্লব, বরিশাল জেলা আওয়ামী লীগের সহকারী প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মিলন ভূঁইয়া, এবং বরিশাল সিটি জাতীয়  পার্টি’র সাংগঠনিক সম্পাদক এ.কে.এম মোস্তফা।

এই র‌্যালিটি Strengthening Political Landscape(SPL) প্রকল্পের ‘শান্তিতে বিজয়’ক্যাম্পেইনের আওতায় ইউএসএআইডি এবং ইউকেএইড এর যৌথ অর্থায়নে এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের বাস্তবায়নে আয়োজিত হয়।

‘শান্তিতে বিজয়’ ক্যাম্পেইন বাংলাদেশের রাজনৈতিক নেতা-কর্মী ও রাজনৈতিকভাবে সচেতন নাগরিকদেরকে অংশগ্রহণমূলক এবং শান্তিপূর্ণ রাজনীতির চর্চা ও নির্বাচনী প্রচারাভিযান প্রসারে সহায়তা প্রদান করছে।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি