ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বলিউডে একই সময় দুটি বিয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৬, ২৫ অক্টোবর ২০১৮

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর-দীপিকা। বেঙ্গালুরু ও মুম্বাইতে দুটো আলাদা রিসেপশন পার্টির আয়োজন করেছে দুই পরিবার। মুম্বাই রিসেপশন কবে হতে পারে তা নিয়ে জল্পনা চলছে। জানা গেছে, রণবীর এবং দীপিকা আগামী ১ ডিসেম্বর মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াতে রিসেপশনের আয়োজন করতে যাচ্ছেন। ইতালি থেকে ফিরে এসেই রণবীর ও দীপিকা ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে মুম্বাইতে ১ ডিসেম্বর একটি রিসেপশন পার্টির আয়োজন করবে। বলিউডের প্রায় সব তারকারই এই অনুষ্ঠানে উপস্থিতি থাকার সম্ভাবনা রয়েছে। সম্প্রতি এই জুটি ঘোষণা দেন যে- আগামী ১৪ ও ১৫ নভেম্বর তারা বিয়ের সব আনুষ্ঠানিকতা সেরে ফেলতে যাচ্ছেন। অর্থাৎ বিয়ে করতে চলেছেন রণবীর ও দীপিকা।

অপরদিকে বলিউডের আলোচিত তারকা প্রিয়াঙ্কা চোপড়াও ২ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন। জানা গেছে, যোধপুরের উমেইদ ভবন প্রাসাদে তাদের বিয়ে হবে। প্রিয়াঙ্কা ও নিক ঠিক করেছেন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু, সব মিলিয়ে মোট ২০০ জন আত্মীয় নিয়ে তাদের ডেস্টিনেশন ওয়েডিং সম্পন্ন হবে। নিউ ইয়র্কে হলিউডের বন্ধুদের নিয়ে প্রিয়াঙ্কার গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হবে বলে জানা গিয়েছে। 

উল্লেখ্য, দীর্ঘ ছয় বছর প্রেমের পর দীপিকা ও রণবীর বিয়ে করতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় একসঙ্গে ছবিতে তাদের দেখা গেলেও কখনই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। অবশেষে নিজেরাই শুভ দিনটির ঘোষণা দিলেন।

সূত্র : এনডিটিভি

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি