ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

বাংলাদেশ ইন্সিওরেন্স ফোরামের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৮, ১ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশ ইন্সিওরেন্স ফোরামের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এই উপলক্ষে ইনষ্টিটিউট অব্ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ(আইডিইবি) মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এম.পি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মো. আব্দুল্লাহ। 

বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট এবং পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বিএম ইউসুফ আলীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে গেষ্ট অব্ অনার হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী। বিশেষ অতিথি বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য গকুল চাঁদ দাসসহ উক্ত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক(অতিরিক্ত সচিব) ড. শেখ মুহাম্মদ রেজাউল ইসলাম ও (যুগ্ম সচিব) খলিল আহমদ, বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়াও উক্ত অনুষ্ঠানে বিভিন্ন বীমা কোম্পানীর চেয়ারম্যান এবং উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি