ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বাংলাদেশসহ তিন দেশের ভিএমওয়্যার’র কান্ট্রি ম্যানেজার হলেন সাঈদ খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৪, ১৮ নভেম্বর ২০২১ | আপডেট: ২৩:৫৮, ২১ নভেম্বর ২০২১

এন্টারপ্রাইজ সফটওয়্যারের শীর্ষস্থানীয় উদ্ভাবনী প্রতিষ্ঠান ভিএমওয়্যার ইনকর্পোরেটেড, আজ (১৮ নভেম্বর) বাংলাদেশ, নেপাল ও ভুটানের জন্য সাঈদ আহমেদ খানকে কান্ট্রি ম্যানেজার হিসেবে নিয়োগের ঘোষণা দিয়েছে। বিভিন্ন এন্টারপ্রাইজ টেকনোলজি প্রতিষ্ঠানের বিজনেস ডেভেলপমেন্টে তার রয়েছে বিশ বছরের বেশি অভিজ্ঞতা। এ অভিজ্ঞতার মাধ্যমে তিনি এই অঞ্চলে ভিএমওয়্যারের প্রবৃদ্ধি, বিক্রয় ও কৌশল বিকাশের লক্ষ্যে কাজ করবেন, সেইসাথে অনুপ্রেরণা সৃষ্টির মাধ্যমে টিমের সমন্বয় সাধনেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। 

ভিএমওয়্যারের জেনারেল ম্যানেজার এবং এশিয়া ইমার্জিং মার্কেটসের কান্ট্রি লিডার নীতিন আহুজা বলেন, “ডিজিটাল প্রযুক্তির ব্যবহার বৃদ্ধির সাথে সাথে দেশে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্পের প্রবৃদ্ধি ঘটেছে এবং ডিজিটাল ইকোনমির পথে বাংলাদেশের রূপান্তরের অন্যতম ভিত্তি হিসেবে কাজ করেছে”। তিনি আরও বলেন, “ক্রেতা ও অংশীদারদের টেকসই এবং ভবিষ্যৎ উপযোগী ব্যবসা পরিচালনা করতে মাল্টি-ক্লাউডের সকল সম্ভাবনা উন্মোচনে আমাদের প্রচেষ্টাকে এগিয়ে নিয়ে যাবে এই নিয়োগ।”

সাঈদ সর্বশেষ এফ৫ নেটওয়ার্ক বাংলাদেশ লিমিটেডের জন্য বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি সিসকো’তে ব্যাংকিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস ইন্ডাস্ট্রি’র (বিএফএসআই) টেরিটরি বিজনেস ম্যানেজার পদে কাজ করেছেন। বাজারের অভ্যন্তরীণ চিত্র এবং বিজনেস টেকনোলজি ইন্টারফেস প্রসঙ্গে নিজের গভীর জ্ঞান ও দীর্ঘ দিনের অভিজ্ঞতার আলোকে সাঈদ ভিএমওয়্যারের বাজার অবস্থান, কৌশলগত সম্পর্ক বিকাশ এবং ক্রেতা-সন্তুষ্টি নিশ্চিতকরণের দায়িত্বও পালন করতে যাচ্ছেন।

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার সাঈদ খান বলেন, “বাংলাদেশ, নেপাল এবং ভুটান এখনও ডিজিটাল রূপান্তরের প্রাথমিক পর্যায়ে রয়েছে, এবং একারণে এখানে প্রবৃদ্ধির অপার সম্ভাবনা রয়েছে।” তিনি আরও বলেন, “এই অঞ্চলে ভিএমওয়্যারের কার্য সম্প্রসারণ যাত্রার অংশ হয়ে প্রতিষ্ঠানগুলোকে একটি ক্লাউড-এনাবল্ড ভবিষ্যতের দিকে দ্রুতগতিতে এগিয়ে যেতে সহায়তা করতে পারবো বলে আশা করছি।”

সাঈদ ডি মন্টফোর্ট বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্সে ব্যাচেলর অব সায়েন্স (বিএসসি) ডিগ্রি অর্জন করেছেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি