ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘বাংলাদেশের পাশে থাকবে ভারত’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০২, ২ জানুয়ারি ২০১৯

ঢাকার সঙ্গে দিল্লির সহযোগিতামূলক সম্পর্ক অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে ফোনালাপে এ আশ্বাস দেন সুষমা স্বরাজ।

সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করায় মাহমুদ আলীকে গতকাল মঙ্গলবার ফোন করে অভিনন্দন জানান ভারতের পররাষ্ট্রমন্ত্রী।

আজ বুধবার পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে জানায়, ভারতের পররাষ্ট্রমন্ত্রীর আশা ভবিষ্যতেও একসঙ্গে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী এম এইচ আলী তার সঙ্গে একসঙ্গে কাজ করবেন। বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীও ভারতের পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে বিজয়ী হয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট। ফল অনুসারে দেশব্যাপী ৩০০ সংসদীয় আসনের মধ্যে ২৮৮টিতেই মহাজোট জয়ী হয়। বিরোধী পক্ষ জাতীয় ঐক্যফ্রন্ট পায় সাতটি আসন। এর বাইরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়ী হন আরও তিনজন। এছাড়া ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে তিনটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত আছে। সেখানে এগিয়ে আছেন ঐক্যফ্রন্ট প্রার্থী উকিল আবদুস সাত্তার। এ ছাড়া গাইবান্ধা-৩ আসনে এক প্রার্থীর মৃত্যুর কারণে সেখানে আগামী ২৭ জানুয়ারি ভোটের দিন ঠিক করা হয়েছে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি