ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বাকলিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশিত : ০৯:৩৭, ৯ এপ্রিল ২০১৯ | আপডেট: ০৯:৫৩, ৯ এপ্রিল ২০১৯

নগরের বাকলিয়া থানাধীন খালপাড় এলাকায় কথিত বন্দুকযুদ্ধে লোকমান হোসেন জনি খুনের প্রধান আসামি মো. সাইফুল (২৮) নিহত হয়েছে। নিহত সাইফুল বাকলিয়া থানাধীন সবুজবাগ আবাসিক এলাকার রফিক আহমদের ছেলে।

আজ মঙ্গলবার (৯ এপ্রিল) ভোর ৪টার দিকে বাকলিয়া থানাধীন কল্পলোক আবাসিক এলাকায় ৫ নং ব্রিজ কবরস্থানের পাশে এ `বন্দুকযুদ্ধের`ঘটনা ঘটে। বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘লোকমান হোসেন জনি হত্যা মামলায় আসামি সাইফুল ও জিয়া উদ্দিন বাবলুকে ফটিকছড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে সাইফুলের স্বীকারোক্তি অনুযায়ী কল্পলোক আবাসিক এলাকায় অস্ত্র উদ্ধারে গেলে সেখানে সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পরে সেখানে সাইফুলকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে জানান ওসি প্রনব চৌধুরী।

সোমবার (৮ এপ্রিল) দিবাগত রাতে ফটিকছড়ি উপজেলার জাফতনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে রোববার (৭ এপ্রিল) লোকমান হোসেন জনি হত্যা মামলার আরেক আসামি কৃষ্ণ ধরকে (২৫) ডিসি রোড এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে শনিবার (৬ এপ্রিল) দিবাগত রাতে বাকলিয়া থানাধীন খালপাড় এলাকায় খুন হন লোকমান হোসেন জনি। লোকমান হোসেন জনির বাসা নগরের গোলপাহাড় এলাকায়। পরে লোকমান খুনের ঘটনায় সাইফুলকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে বাকলিয়া থানায় মামলা দায়ের করেন লোকমানের মা রোকেয়া বেগম।


টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি