ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বাকৃবিতে গাজীপুর জেলা সমিতির নতুন কমিটি

বাকৃবি প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩৭, ১৭ জানুয়ারি ২০২০

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) গাজীপুর জেলা সমিতির ২০২০-২১ বর্ষের জন্য নতুন কমিটি গঠিত হয়েছে। এ কমিটিতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের অধ্যাপক ড. নাছরীন সুলতানা জুয়েনা এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. নাজমুস শাহাদাত ফাহিম মনোনীত হয়েছেন।

৯১ জন সদস্যবিশিষ্ট নবগঠিত ওই কমিটির অন্যান্য সদস্যরা হলেন কোষাধ্যক্ষ ড. মো. শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক উত্তম চৌহান, প্রচার সম্পাদক সাইদুর রেজা শিপন, ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান, সমাজসেবা সম্পাদক সানজীদা দৃষ্টি, ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক সাদিয়া তাসনিম, সাংস্কৃতিক সম্পাদক সুস্মিতা সরকার বৃষ্টি, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ফারাহ নাজ নিসা, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক নিসা আফরোজ এবং পরিবেশ সম্পাদক জাহিদ হাসান সোহেল।

এছাড়াও কমিটিতে ৯ জন সহ-সভাপতি, ৯ জন যুগ্ম সাধারণ সম্পাদক, ৬ জন সাংগঠনিক সম্পাদক, একজন করে উপ-দপ্তর সম্পাদক, উপ-প্রচার সম্পাদক, উপ-ক্রীড়া সম্পাদক, উপ-সমাজসেবা সম্পাদক, উপ-ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক, উপ-সাংস্কৃতিক সম্পাদক, উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এবং উপ-পরিবেশ সম্পাদক কার্যকরী সদস্য রয়েছেন।

এছাড়াও কমিটিতে ৪ জন উপদেষ্টা, ১৯ জন সম্মানিত সদস্য এবং ২৩ জন কার্যকরী সদস্য রয়েছেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি