ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

বান্ধবীর সঙ্গে ঝগড়ার জেরে বরিস জনসনের বাড়িতে পুলিশ

প্রকাশিত : ২২:৪৪, ২২ জুন ২০১৯ | আপডেট: ২২:৪৫, ২২ জুন ২০১৯

ব্রিটেনের সম্ভাব্য প্রধানমন্ত্রী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসন ও তার বান্ধবী ক্যারি সেমন্ডস এর মধ্যে ঝগড়া ও ভাঙচুরের শব্দ শুনে তার প্রতিবেশীরা পুলিশ ডেকে নিয়ে আসে। শুক্রবার অপ্রীতিকর এমন ঘটনাটি ঘটেছে।

সেমন্ডস ক্ষমতাসীন টরি পার্টির সাবেক গণমাধ্যম প্রধান। তিনি ও বরিস জনসন একসাথে বসবাস করছেন। তাদের বাড়ি থেকে চিৎকার-চেঁচামেচির শব্দ শোনার পর পুলিশকে খবর দেয়া হয়েছে।

দৈনিক গার্ডিয়ানকে এক প্রতিবেশী বলেন, গালাগাল ও ভাঙচুরের পর বাড়িটি থেকে একজন নারীর চিৎকার শোনা যাচ্ছিল। একপর্যায়ে সেমন্ডসকে বলতে শোনা গেছে, ‘আমাকে ছেড়ে দেও’, ‘আমার ফ্ল্যাট থেকে বেরিয়ে যাও।’

তাদের এমন উত্তেজনাকর কথা শুনে উদ্বিগ্ন হয়ে প্রতিবেশীরা তাদের দরজায় নক করেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া পাওয়া যায়নি।

প্রতিবেশি বলেন, আমি আশা করেছিলাম, দরজার ভেতর থেকে কেউ একজন সাড়া দিয়ে বলবেন- সব ঠিক আছে। কিন্তু অন্তত তিনবার দরজায় নক করেও কোনো সাড়া আসেনি।

এরপর ৯৯৯-এ ফোন দেয়ার সিদ্ধান্ত নেন তিনি। কয়েক মিনিটের মধ্যে পুলিশের দুটি গাড়ি ও একটি ভ্যান চলে আসে। পরে বাড়ির ভেতর সবাই নিরাপদে আছেন জেনে তারা চলে যান।

তবে এক প্রতিবেশীর বরাত দিয়ে গার্ডিয়ান জানায়, তিনি এক নারীর চিৎকার এবং সবেগে কিছু ছুড়ে ভেঙে ফেলার আওয়াজ পেয়েছেন।

শব্দ এত জোরে আসছিল যে প্রতিবেশীরা নিজেদের ফ্ল্যাটে বসে সেগুলো রেকর্ড করেছেন।

রেকর্ডে জনসনকে ফ্ল্যাট থেকে বেরিয়ে ‘যাব না’ বলতে এবং এক নারীকে তার ল্যাপটপ ছেড়ে দিতে বলতে শোনা যায়। তারপরই সেখান থেকে প্রচণ্ড শব্দে কিছু ভাঙার আওয়াজ আসে।

সিমন্ডসকে বলতে শোনা যায়, তুমি কোনো কিছুই পরোয়া করো না, কারণ তুমি নষ্ট হয়ে গেছো। তোমার কাছে অর্থ বা কোনো কিছুর মূল্য নেই।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি