ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

‘বাড়ির ছাদেও থার্টিফাস্ট নাইটের অনুষ্ঠান নয়’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৫, ১৮ নভেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে এবার উন্মুক্ত স্থানের পাশাপাশি বাসা-বাড়ির ছাদেও থার্টিফাস্ট নাইটের অনুষ্ঠান করা যাবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

রোববার সচিবালয়ে আসন্ন বড়দিন উদযাপন এবং থার্টি ফার্স্ট নাইটে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আয়োজিত সভা শেষে মন্ত্রী এ নিষেধাজ্ঞার কথা জানান।

মন্ত্রী বলেন, ৩১ ডিসেম্বর বিকেল থেকে পরেরদিন ১ জানুয়ারি সন্ধ্যা পর্যন্ত ফাইভ-স্টার ও আন্তর্জাতিক হোটেলগুলো ছাড়াও সব বার বন্ধ থাকবে। থার্টিফার্স্ট নাইটে কোনও আতশবাজি, পটকা, বেলুন, ফানুশ ওড়ানো যাবে না।

তিনি বলেন, ৩১ ডিসেম্বর দিন ও রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্টিকার ছাড়া বিশ্ববিদ্যালয় এলাকায় প্রবেশ করা যাবে না, যান চলাচল নিয়ন্ত্রিত হবে।

এছাড়া খ্রিস্টানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিনকে ঘিরে ব্যাপক নিরাপত্তার কথা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। বলেন, ২৫ ডিসেম্বর বড়দিন উপলক্ষে সারা দেশে চার্চগুলোতে নিরাপত্তায় আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি নিজস্ব বাহুবন্ধনে স্বেচ্ছাসেবক নিয়োজিত থাকবেন।

তিনি আরও বলেন, থার্টিফাস্ট নাইটের মতো বড়দিনেও কোনও ধরনের আতশবাজি ও পটকা ফোটানো যাবে না।

সভায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তাফা কামাল উদ্দীন, সুরক্ষাসেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহম্মদ চৌধুরী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, খ্রিস্টান অ্যাসোসিয়েশনের নেতা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি