ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

বায়োপিক দেখে যে কারণে সানির মন খারাপ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৬, ২৯ জুলাই ২০১৮

সানি লিওনকে নিয়ে মিডিয়ায় আলোচনার শেষ নেই। এবার তার বায়োপিক দেখে মন রাখাপ হয়েছে। সদ্য মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘করণজিৎ কউর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’। সানির বায়োপিক নিয়ে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে দর্শক মহলে। কেউ বলছেন, সত্যিটা সামনে এসেছে। আবার কারও মনে হয়েছে, সানির জীবনের অনেক ঘটনাই নাকি দেখানো হয়নি। কিন্তু নিজের বায়োপিক দেখে নাকি মন খারাপ হয়ে গিয়েছে খোদ সানির। এর কারণটা ঠিক কী?

সানির মা মারা যান ২০০৮-এ। ক্যানসারে দীর্ঘ দিন অসুস্থ থাকার পর ২০১০-এ মারা যান সানির বাবা। বায়োপিকে সেটা দেখেই নাকি মন খারাপ হয়ে গিয়েছে অভিনেত্রীর। সম্প্রতি মিড ডে-কে দেওয়া এক সাক্ষাত্কারে সানি বলেছেন, আমি জানি যে, যারা অভিনয় করেছেন তারা আমার আসল বাবা-মা নন। কিন্তু অনস্ক্রিন বাবাকে ক্যানসারে ভুগতে দেখা বা অনস্ক্রিন মাকে কফিনে শুয়ে থাকতে দেখাটা মেনে নেওয়া সহজ নয়। বাবা-মা চলে যাওয়ার পর ভেবেছিলাম সত্যিটা মেনে নিতে পারব। কিন্তু সত্যিটা বোধহয় এখনও মানতে পারি না।

বলি মহলের প্রায় সবাই এখন সানিকে নামে চেনেন। অভিনয় করছেন। করছেন সঞ্চালনা। তিন সন্তানের মা হয়েছেন। এক সময় পর্ন তারকার পেশা ছেড়ে বলিউডে নিজের পায়ের তলায় জমি শক্ত করেছেন একটু একটু করে। সানির এই পথ চলার গল্পই দেখানো হয়েছে এই ওয়েব সিরিজে। একেবারে পাশের বাড়ির মেয়ের ইমেজ থেকে কেন তিনি পর্নোগ্রাফিকে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন? কানাডাবাসী মধ্যবিত্ত এক শিখ পরিবারের মেয়ে কীভাবে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা তৈরি করেছিলেন? কীভাবে তা থেকে বেরিয়ে বলিউড মেনস্ট্রিমে জায়গা করে নিলেন? এ সব নিয়ে তৈরি হয়েছে ‘করণজিৎ কউর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’।


তথ্যসূত্র: আনন্দবাজার।

এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি