ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

বিএনপিকে নষ্ট করেছেন খালেদা জিয়া: মুহিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৪, ২৮ সেপ্টেম্বর ২০১৮

খালেদা জিয়া দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে বিএনপিকে ‘নষ্ট’ করে ফেলেছেন বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেন, খালেদা জিয়া ‘নির্বোধের’ মত কাজ করেছেন। নির্বাচনে অংশ না নিয়ে দলকে নষ্ট করেছেন। তার নির্বুদ্ধিতার সুবিধা আগামী নির্বাচনে আওয়ামী লীগ পাবে।

শুক্রবার সন্ধ্যায় জাতীয় জাদুঘর মিলনায়তনে ‘শেখ হাসিনা: দুর্গম পথযাত্রী’ শিরোনামে একটি প্রামাণ্যচিত্রের উদ্বোধনী প্রদর্শনীতে এসে তিনি এমন মন্তব্য করেন।

মুহিত বলেন, খালেদা জিয়া নির্বোধের মত নির্বাচন করলেন না। নির্বাচন করলে অবশ্যই একটা শক্ত প্রতিদ্বন্দ্বিতা হত। তিনি হেলায় হারালেন। শুধু হারালেন না, নির্বাচনে জিততে না পেরে তিনি তার পার্টিটাকে বিনষ্ট করে দিয়েছেন। তাতে আওয়ামী লীগেরই সুবিধা হয়েছে। এবারের নির্বাচনে আমরা তা গ্রহণ করব। আমরা অবশ্যই জিতব।

তিনি বলেন, ফখরুল সাহেব এটা সেটা বলেন। এগুলো আবোলতাবোল বক্তব্য। তিনিও জানেন, এগুলোর কোনো উদ্দেশ্য নেই। এটা একটা ক্লাইমেক্স সৃষ্টি করার জন্য বক্তব্য দেওয়া হচ্ছে। তবে তাতে একটা নির্বাচনী পরিবেশ সৃষ্টি হওয়া, প্রতিদ্বন্দ্বিতার একটা আশা-আকাঙ্ক্ষা জাগে।

‘শেখ হাসিনা: দুর্গম পথযাত্রী’ প্রামাণ্যচিত্রটি নির্মিত হয়েছে আবদুল গাফফার চৌধুরীর চিত্রনাট্য অবলম্বনে। পরিচালনা করেছেন গোলাম রব্বানী; উপদেষ্টা পরিচালক হিসেবে ছিলেন নাসিরউদ্দীন ইউসুফ। শেখ হাসিনার শৈশব থেকে বর্তমান সময়ের রাজনীতির নানা পটপরিবর্তনের ঘটনা তুলে ধরা হয়েছে এই প্রামাণ্যচিত্রে।

আরকে//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি