ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

‘বিগ বস’র ঘরে কিম শর্মা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২১, ২০ অক্টোবর ২০১৮

ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং। তার সাবেক প্রেমিকা কিম শর্মা। যিনি বলিউডের একসময়ের তারকা ছিলেন। এবার তিনি উঠে আসলেন সংবাদ মাধ্যমে। সূত্র ‘বিগ বস’। জানা গেছে, এবার ‘বিগ বস’ এর বাড়িতে তার আগমন ঘটতে যাচ্ছে।

সম্প্রতি নেহা পেন্ডসে ‘বিগ বস’-র বাড়ি থেকে বিদায় নিয়েছেন। আর তার জায়গাতেই যুক্ত হচ্ছেন এই তারকা। যদিও কিমের বিগ বসের বাড়িতে আসা এখনও চূড়ান্ত হয়নি। শোনা গেছে, এই বাড়িতে আসার জন্য কিম মোটা অঙ্কের দর হাঁকিয়েছেন। যা নিয়ে চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা চলছে। সবকিছু চূড়ান্ত হলে তবেই বিগ বসের বাড়িতে আসবেন ‘মোহাব্বতে’র অভিনেত্রী।

উল্লেখ্য, কিম শর্মা তার ফিল্মি ক্যারিয়ারে যতোটুকু না আলোচনায় এসেছেন, তা থেকে বেশি আলোচিত হয়েছেন তার প্রেম নিয়ে। যুবরাজ সিংয়ের সঙ্গে তার প্রেমের খবর এখনও আলোচনায় উঠে আসে।

যদিও যুবরাজের সঙ্গে কিমের প্রেমের সম্পর্কের ইতি ঘটলে এই বলিউড সুন্দরী বিয়ে করে সুদূর কেনিয়ায় চলে যান। এমনকি বলিউডকেও চিরদিনের জন্য বিদায় যান। তবে তার সেই সাজানো সংসারও টেকেনি। ভেঙে গেছে কিছু দিনের মধ্যেই। ডিভোর্সের পর আবারও তিনি ফিরেছেন বলিউডে। এ মূহুর্তে অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে তার সম্পর্কের কথা শোনা যায়।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি