ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিচ্ছেদে সায় নেই, হত্যার অভিনব পদ্ধতি আঁটলেন স্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১০, ৫ অক্টোবর ২০২১ | আপডেট: ২২:১১, ৫ অক্টোবর ২০২১

স্বামীর থেকে বিচ্ছেদ চাইছিলেন স্ত্রী। কিন্তু বিবাহ বিচ্ছেদে রাজি নন স্বামী। তাই স্বামীকে খুনের চক্রান্ত করেছিলেন স্ত্রী। তা করতে গিয়ে তিনি যে পরিকল্পনা করেছিলেন তা জেনে অবাক হয়েছিলেন তদন্তকারী অফিসাররা। যদিও তার পরিকল্পনা সফল হয়নি। 

সতর্ক স্বামী মৃত্যুর ফাঁদ থেকে নিজেকে রক্ষা করতে সমর্থ হয়েছিলেন। বছর খানেক আগে ঘটনাটি ঘটেছিল ব্রাজিলের সাও ডি হোসেয়। সে দেশের এক সংবাদমাধ্যমে প্রকাশিত হয় এই সংক্রান্ত প্রতিবেদন।

৪৩ বছরের স্বামীকে খুন করতে সে দিন নিজের যৌনাঙ্গে বিষ মাখিয়ে রেখেছিলেন স্ত্রী। উদ্দেশ্য ছিল, যৌনতার সময় তার গোপনাঙ্গে মুখ দিলেই যাতে স্বামীর মৃত্যু হয়। কিন্তু সেই কাজ করতে উদ্যত হলেও, অস্বাভাবিক গন্ধ আসায় সন্দেহ হয় স্বামীর। এতেই ভেস্তে যায় স্ত্রীর পরিকল্পনা।

ব্রাজিলের ওই পত্রিকার প্রতিবেদন অনুসারে, বিষের ব্যাপারে জানতে পেরে স্ত্রীকে হাসপাতালে নিয়ে যান স্বামী। তিনি ভয় পেয়েছিলেন ওই বিষ হয়তো স্ত্রীর শরীরেও মিশেছে। সেই আশঙ্কা অমূলকও ছিল না। স্বামীকে মারার পরিকল্পনা করে নিজেই মরতে বসেছিলেন ওই মহিলা। তবে স্বামী স্ত্রীর জীবন বাঁচালেও, এই ষড়যন্ত্রের জন্য তাকে ক্ষমা করেননি। স্ত্রীর বিরুদ্ধে পুলিশে হত্যার চেষ্টার অভিযোগ জানিয়েছিলেন তিনি। সূত্র: আনন্দবাজার

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি