ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিজয়ী হয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করবো: প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৫, ১৩ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১১:৪৯, ১৪ ডিসেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটের মাধ্যমে বিজয়ী হয়ে ক্ষমতায় থেকেই স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

আজ বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাট এবং মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে পথসভায় তিনি একথা জানান।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আগামীতে এগীয়ে যাবে,আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। ক্ষমতায় থেকেই আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করবো।

তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে সারাদেশে নৌকাকে বিজয়ী করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে। নৌকা মার্কা মানেই স্বাধীনতা, নৌকা মার্কা মানেই উন্নয়ন। স্বাধীনতাবিরোধী, যুদ্ধাপরাধী, গণহত্যা পরিচালনাকারী, অগ্নিসন্ত্রাসীদের ভোটযুদ্ধে হরিয়ে দেশকে রক্ষা করতে হবে।

বক্তব্যের শুরুতেই তিনি বিগত ১০ বছরে তার সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন। মানিকগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী এ এম নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনে মমতাজ বেগম ও মানিকগঞ্জ-৩ আসনে জাহিদ মালেক স্বপনের পক্ষে ভোট চান শেখ হাসিনা।

তিনি বলেন, গত ১০ বছরে মানিকগঞ্জে যে উন্নয়ন হয়েছে বিগত দিনের কোনো সরকার তা করতে পারেনি। প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশে উন্নয়ন হয়। গ্রামকে শহর হিসেবে গড়ে তুলছি। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। অনেক বাধা পেড়িয়ে পদ্মা সেতু নির্মাণ কাজ চলছে। রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। স্কুল-কলেজ সরকারিকরণ করা হয়েছে। মানুষের অর্থসামাজিক অবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। এখন আর কেউ না খেয়ে থাকে না।


 টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি