ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বিশ্ববিদ্যালয় ছাত্রী মারধরের ঘটনায় ইউপি সদস্য গ্রেপ্তার

বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৭, ১৭ জানুয়ারি ২০২২

স্বামীসহ বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক নারী শিক্ষার্থীকে লাঞ্ছনা ও মারধরের ঘটনায় স্থানীয় চরকাউয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য সাইদুল আলম লিটনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৮।

রোববার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় বরিশাল শহরের সাগরদি ইসলামপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৮ এর কোম্পানী কমান্ডার মেজর জাহাঙ্গীর আলম বলেন, র‍্যাবের একটি অভিযানিক দল বরিশাল শহর থেকে আসামিকে গ্রেপ্তার করেছে। এজহারভুক্ত আসামি ছিলেন তিনি। গুরুত্বপূর্ণ মামলার এই আসামিকে থানায় হস্তান্তর করা হবে, জানান তিনি।

এদিকে, গত বুধবার রাত ১০টায় মাদারীপুর থেকে মামলার প্রধান আসামি জাহিদ হোসেন জয়কে গ্রেপ্তার করে পুলিশ।

গত মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে জাহিদ হোসেন জয়, মাকুন মোল্লা ও চরকাউয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য সাইদুল আলম লিটনের নাম উল্লেখ ও আরও ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে ভুক্তভোগী ছাত্রীর স্বামী সোহাগ হাসান বাদী হয়ে মামলা দায়ের করেন।

অন্যদিকে, গত বৃহস্পতিবার দুপুরে বরিশাল মেট্রোপলিটন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে ব‌রিশাল বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের সেই ছাত্রীর স্বামীসহ ৪০ জ‌নের বিরু‌দ্ধে পাল্টাপাল্টি মামলা দায়ের করেন ইউপি সদস্য লিটনের স্ত্রী লুৎফর নাহার কাজল। তবে এই মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. খোরশেদ আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের সন্নিকটে ন্যাক্কারজনক ঘটনার সাথে সংশ্লিষ্ট প্রধান দুই অভিযুক্ত আসামি গ্রেফতার হয়েছে এটা স্বস্তিদায়ক খবর। তদন্তের মাধ্যমে দ্রুত আইনি প্রক্রিয়া সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যক্ত করে ভবিষ্যতে এ ধরণের ঘটনা যাতে না ঘটে সেই প্রত্যাশা করেন তিনি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় এলাকায় স্বামীকে নিয়ে বেড়াতে গেলে ম্যানেজমেন্ট বিভাগের ছাত্রী ও তার স্বামীকে আটকে রেখে চরকাউয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার সাইদুল আলম লিটনসহ কয়েকজন মিলে তাদের মারধর করে। 

এর প্রতিবাদে ববির শিক্ষার্থীরা শেখ রাসেল পাঠাগার, লিটন মেম্বার ও জয়ের বাড়িতে ভাঙচুর করে। পরে রাতে বরিশাল কুয়াকাটা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। তবে প্রশাসনের আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি