ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

বিয়ের পর রাজের ‘জোজো’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৭, ৩ জুন ২০১৮ | আপডেট: ০৯:৩৫, ৩ জুন ২০১৮

বিয়ের পর মাঠে নেমে পড়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। হানিমুন ছেড়ে, নতুন বর টালিপাড়ার ‘যোদ্ধা’। ‘কাটমুণ্ডু টু কম্বোডিয়া’ থেকে ‘সিরাজউদ্দৌলা’ একের পর এক বাতিল হচ্ছে সিনেমা। তাই ছকের বাইরে নতুন ‘চ্যালেঞ্জ’-এর মুখোমুখি তিনি। সম্পর্কের সমীকরণের বাইরে এবার অভিযানের গল্প পর্দায় আনছেন রাজ। নির্মাণ করছেন ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’।
আর বড়দের জন্য নয়, এবার ছোটদের কথা ভাবতে শুরু করেছেন পরিচালক। কেউ কেউ মজা করে বলছেন, ‘বিয়ের পরে বাচ্চাদের কথা ভাবতে শুরু করেছে রাজ’।

এদিকে সদ্য মুক্তি পেয়েছে এই সিনেমার পোস্টার। চিত্রনাট্যের কেন্দ্রীয় চরিত্রে জোজো। যে ক্লাস থ্রি-র ছাত্র। তার জঙ্গল খুব পছন্দের। পশু-পাখি খুব ভালোবাসে সে। তাই স্কুল ছুটিতে সে ছুঁটে যায় কাকার বাড়িতে। সেখানে গিয়ে মাহুতের ছেলে শিবুর সঙ্গে বন্ধু পাতায় জোজো। তার সঙ্গেই চলতে থাকে তার জঙ্গল সফর।
এই দু’বন্ধু একদিন জঙ্গলে ঘুরতে ঘুরতে একটা মৃত বাঘ দেখতে পায়। বুঝতে পারে কিছু একটা ঝামেলা রয়েছে। এখান থেকেই বাঁক নেয় সিনেমার চিত্রনাট্য। একে একে নানা বিপদের মুখে পড়ে জোজো। কিন্তু শেষমেশ জোজো কি পারবে, সব বিপদ কাটিয়ে, চোরাকারবারী চক্রকে পুলিশের হাতে ধরিয়ে দিতে!
আসলে ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে যাচ্ছেন পরিচালক। সিনেমায় জোজোর ভূমিকায় দেখা যাবে অভিনেতা জয়জিৎ চট্টোপাধ্যায়ের ছেলে জশোজিৎ। বর্তমানে অরুণাচল প্রদেশে রয়েছে সিনেমার পুরো টিম। আসছে বড়দিনে মুক্তি পাবে রাজের জোজো।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি