ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব এক্সপো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩১, ৯ জানুয়ারি ২০১৮

আগামী ১১ জানুয়ারি বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব এক্সপো। বিভিন্ন অফার ও ছাড়ে গ্রাহকদের হাতে স্মার্টফোন এবং অন্যান্য প্রযুক্তি পণ্য তুলে দিতেই এ মেলার আয়োজন।

“টেকশহর ডটকম স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৮” শিরোনামের এ বারের আসর রাজধানীর শেরে বাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে মেলা। ১১ জানুয়ারি থেকে শুরু হয়ে এ মেলা চলবে ১৩ জানুয়ারি পর্যন্ত।

তবে মেলার প্রথমদিন বিকেলে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি বিষয়ক মন্ত্রী মোস্তফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

স্মার্টফোন এবং ট্যাব বিষয়ক সবথেকে বড় এ আসরের আয়জন করে আসছে এক্সপো মেকার।

আসন্ন মেলা উপলক্ষ্যে রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনের আয়োজন করে আয়োজক প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, এবারের আয়োজনে বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনির স্মার্টফোন তো পাওয়া যাবেই, এর বাইরেও লাভা, নকিয়া, লেনোভো, ডিটেল, ডিসিএল, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্সের ফোনও পাওয়া যাবে।

এছাড়াও মেলায় স্মার্টফোন এবং ট্যাবের আনুষঙ্গিক গ্যাজেটের পসরা নিয়ে থাকছে এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

পাশাপাশি মেলায় মোবাইল প্রযুক্তির ওপর বেশ কয়েকটি সেমিনারও থাকবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

স্মার্টফোন এবং ট্যাব এক্সপো’র এবারের নবম আসরে প্রবেশের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০টাকা। প্রবেশমূল্য থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সারে আক্রান্ত রোগীদের চিকিৎসায় ব্যয় করা হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

এসএইচএস/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি