ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বেনাপোলে দুই নারীকে কুপিয়ে স্বর্ণালঙ্কার লুট

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৬, ২৬ জুলাই ২০১৯

যশোরের বেনাপোল পৌর এলাকার একটি বসতবাড়িতে দুই নারী ও ভাড়াটিয়াকে কুপিয়ে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ৩টার দিকে বেনাপোলের ছোট আঁচড়া গ্রামের মাঠপাড়ার ডাকাতির এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ছোট আঁচড়া গ্রামের আমিরুলের স্ত্রী রোকসোনা বেগম (৫০) ও তার মেয়ে শ্যামলী আক্তার (২৪) এবং ভাড়াটিয়া আব্দুল মজিত (৩০)।

আহত রোকসোনা জানান,গভীর রাতে বাড়ির সিঁড়ি ঘরে শব্দ শুনে তারা জেগে ওঠেন। এরপর কিছু বুঝে ওঠার আগে দরজা ভেঙে মুখোশধারী পাঁচজন রামদা ও পিস্তল নিয়ে ঘরের ভিতর ঢুকে আলমারির চাবি চায়। চাবি দিতে না চাইলে রোকসানা ও তার মায়ের হাতে কোপ দেয় দুর্বৃত্তরা। ভয়ে তারা চাবি দিয়ে দেন। এরপর ঘরে থাকা ৬ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ দেড় লাখ টাকা লুট করে দুর্বৃত্তরা। পরে ভাড়াটিয়ার ঘরের দরজা ভেঙে তাদেরও ৫ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায় ডাকাতরা।

বেনাপোল পোর্ট থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাকির হোসেন বলেন,‘গভীর রাতে ছোট আঁচড়া গ্রামে এক মহিলার বাড়ি চুরি হয়েছে জেনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।’

বিষয়টিতে থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা। 
এদিকে স্থানীয়রা অভিযোগ করেন, বেনাপোল পৌর এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক অবনতি হয়েছে। একের পর এক ডাকাতি ও বড় ধরনের চুরির ঘটনা ঘটলেও কোন ঘটনায় অভিযুক্ত কাউকে আটক বা ডাকাতির মালামাল উদ্ধার না হওয়ায় এমন ঘটনা বেড়েই চলেছে বলে জানান স্থানীয়রা।
এমএস/কেআই
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি