ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বেরোবিতে গুজব সৃষ্টিকারী ও ধর্ষনের বিরুদ্ধে মানববন্ধন

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫২, ২৩ জুলাই ২০১৯

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) গুজব সৃষ্টিকারী, ধর্ষক, সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে এবং আইন নিজের হাতে তুলে না নেয়ার দাবিতে মানববন্ধন করেছে বেরোবি বঙ্গবন্ধু পরিষদের ব্যানারে  শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ।

মঙ্গলবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ২ নং ফটকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার, সাধারণ সম্পাদক খায়রুল কবির সুমন, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান ও অন্যান্য শিক্ষক এবং বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থীবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, আমরা একবিংশ শতাব্দিতে এসেও বিভিন্ন গুজবে কান দিয়ে যাচাই বাছাই না করে নিরপরাধ মানুষকে প্রতিনিয়ত আহত ও নিহত করছি, যা লজ্জাজনক। এসব গুজব যারা রটাচ্ছে তারা একটি কুচক্রি মহল। 

আমরা মনে করি বর্তমান সময়ে যারা ধর্ষনের সঙ্গে জড়িত তারা ৭১ এর আল বদর, শামস, রাজাকার গোষ্ঠির বংশধর।  তারাই এসব অপকর্ম চালাচ্ছে। আমরা যদি প্রত্যেকেই নিজের জায়গা থেকে যদি সচেতন হই, এর প্রতিবাদ করি এবং আইন নিজের হাতে তুলে না নিয়ে অপরাধীকে আইন রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দেই  তাহলে এ সব ন্যাক্কার জনক ঘটনা বন্ধ করা সম্ভব।

এনএম
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি