ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

ব্যাংক এশিয়া এবং বিকাশের মধ্যে সমঝোতা চুক্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৭, ১২ ডিসেম্বর ২০১৮

গ্রাহকদের তাৎক্ষণিক তহবিল স্থানান্তর সুবিধা নিশ্চিত করতে ব্যাংক এশিয়া এবং বিকাশ মঙ্গলবার (১১ ডিসেম্বর) একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে।   

ব্যাংকের কর্পোরেট অফিসে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলী এবং বিকাশ-এর প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর শেষে চুক্তি স্বাক্ষর করছেন।

অনুষ্ঠানে ব্যাংক এশিয়ার উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোহাম্মদ জহিরুল আলম, মোহাম্মদ জিয়াউল হাসান মোল্লা ও মো. সাজ্জাদ হোসেন, এসইভিপি ও হেড অব চ্যানেল ব্যাংকিং সরদার আকতার হামিদ এবং এসইভিপি ও হেড অব ইন্টারন্যাশনাল ডিভিশন মো. জিয়া আরফিন, এভিপি ও হেড অব অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেল মো. মনিরুজ্জামান খান এবং বিকাশ-এর চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ,  চিফ এক্সর্টানাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মো. মনিরুল ইসলাম (অবঃ), হেড অব এন্টারপ্রাইজ প্রজেক্ট ম্যানেজমেন্ট মো. জাফরুল হাসান সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

এই চুক্তির আওতায় গ্রাহকগণ ব্যাংক এশিয়ার একাউন্ট থেকে বিকাশ কাস্টমার একাউন্টে তাৎক্ষণিকভাবে টাকা স্থানান্তর করতে পারবে। পরবর্তীতে বিকাশ কাস্টমার একাউন্ট থেকে ব্যাংক এশিয়ার একাউন্টে টাকা পাঠানোর সুবিধাও যুক্ত হবে।

কেআই/এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি