ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ৬ মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১২, ২৭ সেপ্টেম্বর ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের ৩০ লিটার চোলাই মদসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪। শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার বাগানবাড়ী রোড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন- আশুগঞ্জ উপজেলার ভবানীপুর গ্রামের শহিদ মেম্বারের ছেলে আমির হোসেন (৫২), সোনারামপুর গ্রামের মৃত ছানাউলাহ মিয়ার ছেলে রিপন মিয়া (৪৮), চার চারতলা গ্রামের মৃত সিদ্দিক মিযার ছেলে আশরাফুল ইসলাম (৩০), সদর উপজেলার সহিলপুর গ্রামের মৃত আবুল মিয়ার ছেলে সুমন ইসলাম (১৯), সুনামগঞ্জ জেলার ধীরাই উপজেলার বড় নগদীপুর গ্রামের মৃত আজর আলী মিয়ার ছেলে সাজ্জুল হোসেন (৩০) ও হবিগঞ্জের লাখাই উপজেলার গাংপাড়া হাটি গ্রামের জামিল মিয়া ছেলে হোসেন মিয়া (৩০)।

আজ রোববার সকালে প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও ভৈরব র‌্যাবের ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে চোলাই মদসহ ৬ মাদক কারবারিকে আটক করা হয়েছে। চক্রটি দেশিয় পদ্ধতিতে চোলাই মদ তৈরি করে জেলার আশুগঞ্জসহ বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা বিক্রি করে আসছিল। 

আসামিদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।
এআই/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি