ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ব্র্যাক ব্যাংকের নারী কর্মীদের ফোরাম ‘তারা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৯, ২১ ফেব্রুয়ারি ২০১৮

ব্র্যাক ব্যাংককে এগিয়ে নিতে নারী কর্মীদের রয়েছে বিশেষ অবদান। ব্র্যাক ব্যাংক তাই নারী কর্মীদের সম্মান জানানোর উদ্দেশ্যে আয়োজন করেছে ‘তারা (TARA) কনভেনশন ২০১৮’।

‘তারা’ (TARA) হচ্ছে ব্র্যাক ব্যাংকের নারী কর্মীদের ফোরাম। ব্যাংকের নারী কর্মীদের অভিজ্ঞতা এবং নেটওয়ার্কিং ভাগ করার মাধ্যমে ‘তারা’ (TARA) ক্যারিয়ারের উন্নতি এবং পেশাদারী উৎকর্ষ সাধনে বিশেষ ভূমিকা রাখছে। ফোরামের উদ্দেশ্য হলো ব্র্যাক ব্যাংককে বাংলাদেশের সবচেয়ে নারীবান্ধব ব্যাংক হিসাবে গড়ে তোলা। এক হাজার ১০০ জনের বেশি সদস্য নিয়ে, তারা (TARA) দেশের প্রাইভেট সেক্টরে সর্ববৃহৎ নারী ব্যাংকারদের নেটওয়ার্ক হিসাবে গড়ে উঠেছে।

২০১৮ সালের ১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত এই কনভেনশনে কনজুমার্কের চেয়ারম্যান (সাবেক এমডি এবং সিইও, এসসিবি আফগানিস্তান) নাসরিন সাত্তার, এপোলো হাসপাতাল ঢাকার প্রিন্সিপাল ডায়েটিসিয়ান তামান্না চৌধুরী, ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন, মানবসম্পদ বিভাগের প্রধান বিলকিস জাহানসহ দেশের নানা প্রান্ত থেকে আসা নারী কর্মীরা উপস্থিত ছিলেন।

‘তারা’ (TARA) তে নারী কর্মীরা ব্যাংকের ভিতর বা বাইরের বিভিন্ন চ্যালেঞ্জ এবং উদ্বেগের বিষয়গুলো শেয়ার করার সুযোগ পায়। ‘তারা’ হেল্পলাইনের মাধ্যমে কর্মীরা এসব বিষয়ে কথা বলতে পারে। 

ব্র্যাক পরিবারের সদস্য হিসাবে, ব্র্যাক ব্যাংক সর্বদা নারী অধিকার এবং নারী ক্ষমতায়নের জন্য কাজ করে। নারী কর্মীদের কর্মক্ষেত্রে একটি সুন্দর পরিবেশ নিশ্চিত করতে ব্র্যাক ব্যাংক বদ্ধ পরিকর। বিজ্ঞপ্তি

আরকে/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি